বিজ্ঞাপন

সোমবার থেকে এনসিএল

March 21, 2021 | 3:08 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনার এক বছরের বিরতির পর সোমবার (২২ মার্চ) থেকে মাঠে গড়াচ্ছে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। আর এর মধ্য দিয়েই শুরু হচ্ছে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের আসরগুলো।

বিজ্ঞাপন

রোববার (২১ মার্চ) এক সংবাদ বিবৃতিতে এনসিএল’র প্রথম দুই রাউন্ডের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

সূচি অনুযায়ী প্রথম রাউন্ডে প্রথম ও দ্বিতীয় স্তরের চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২২-২৫ মার্চ।

সোমবার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে স্বাগতিক খুলনা বিভাগের মুখোমুখি হবে সিলেট বিভাগ। একই দিন বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রথম ম্যাচে ঢাকা বিভাগের প্রতিপক্ষ ও রংপুর বিভাগ।

বিজ্ঞাপন

রাজশাহী কামরুজ্জামান স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে চট্টগ্রাম বিভাগকে আতিথ্য দিবে স্বাগতিক রাজশাহী বিভাগ। আর বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে ঢাকা মেট্টোকে মোকাবিলা করবে বরিশাল বিভাগ।

দ্বিতীয় রাউন্ডের খেলা ২৯ মার্চ থেকে শুরু হয়ে চলবে ১ এপ্রিল পর্যন্ত।

দ্বিতীয় রাউন্ডে রংপুর ক্রিকেট গার্ডেনে প্রথম স্তরের ম্যাচে লড়বে গেল আসরের চ্যাম্পিয়ন খুলনা বিভাগ ও রংপুর বিভাগ। একই দিন কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা বিভাগের প্রতিপক্ষ সিলেট বিভাগ।

বিজ্ঞাপন

বিকেএসপির ৩নং মাঠে দ্বিতীয় স্তরের ম্যাচে মুখোমুখি হবে রাজশাহী বিভাগ ও বরিশাল বিভাগ। একই স্তরের ম্যাচে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর মাঠে স্বাগতিক চট্টগ্রাম বিভাগ আতিথ্য দিবে ঢাকা মেট্টোকে।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন