বিজ্ঞাপন

কাউন্সিলর ইরফানের মামলায় বাদীকে হাজির হতে নির্দেশ

March 21, 2021 | 4:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কলাবাগান এলাকায় নৌ বাহিনীর এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমসহ পাঁচ জনের মামলার বাদী নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খানকে আদালতে হাজির হতে নোটিশ জারি করেছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (২১ মার্চ) দুপুরে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক এ নোটিশ জারির আদেশ দেন। নোটিশে আগামী ২৮ এপ্রিল বাদীকে আদালতে হাজির হতে বলা হয়েছে।

এরআগে ঢাকা সিএমএম আদালতে ইরফান সেলিমসহ পাঁচ জনের বিরুদ্ধে গত ১১ ফেব্রুয়ারি চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির উপপরিদর্শক মমিনুল হক। চার্জশিটভুক্ত অন্য আসামিরা হলেন- ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু, গাড়িচালক মিজানুর ও রিপন কাজী। আসামিদের মধ্যে রিপন কাজী পলাতক।

২০২০ সালের ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটর সাইকেলযোগে যাচ্ছিলেন। ওই সময় সাংসদ হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সাথে থাকা অন্যরা একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় সোমবার সকালে এরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দুতিন জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন