বিজ্ঞাপন

রূপগ‌ঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রীর উদ্যোগে হাত ধোয়ার সরঞ্জাম বিতরণ

March 21, 2021 | 3:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার রূপগ‌ঞ্জে ক‌রোনাভাইরাস মোকা‌বিলায় জনগ‌ণের মা‌ঝে বিনামূ‌ল্যে হাত ধোয়ার সরঞ্জাম বিতরণ করা হ‌য়ে‌ছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং গাজী গ্রু‌পের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় এসব সরঞ্জাম বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

রোববার (২১ মার্চ) দুপু‌রে উপ‌জেলার চনপাড়া এলাকায় চনপাড়া কমিউনিটি ক্লি‌নি‌কে ৩০০টি হ্যান্ড ওয়াশিং স্টেশন, সাবান এবং দুই হাজার মাস্ক বিতরণ করা হয়। ব্র্যা‌কের আয়োজনে এই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কা‌য়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের (ইউপি) প্যা‌নেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান।

এ সময় প্যা‌নেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান ব‌লেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় ক‌রোনাভাইরাস মোকা‌বিলায় জনগ‌ণের মা‌ঝে বিনামূ‌ল্যে হ্যান্ড ওয়া‌শিং সরঞ্জাম বিতরণ ক‌রে‌ছি। এটা সামা‌জিক দা‌য়িত্ব হি‌সে‌বে অসহায় মানু‌ষের জন্য কিছু করার চেষ্টা। আগামী‌ দিনও যেন এভাবে মানু‌ষের পা‌শে থাক‌তে পা‌রি সেই চেষ্ঠা কর‌ব।

এ সময় চনপাড়া কমিউনিটি ক্লি‌নি‌কের মে‌ডি‌কেল অফিসার ডা. নুসরাত কা‌দির, ব্র্যা‌কের এরিয়া ব্যবস্থাপক জি‌নিয়া নাস‌রিন, ব্র্যা‌কের করোনাভাইরাস প্রকল্পের মাঠ সংগঠক মোহাম্মদ আরিফুল ইসলাম, আবদুল্লাহ আল নোমান মজুমদার, মিতালী বালা এবং চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন স্বেচ্ছা‌সেবক লী‌গের সাধারণ সম্পাদক আবু বকর সি‌দ্দিকসহ আরও অনেকেই উপ‌স্থিত ছি‌লেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন