বিজ্ঞাপন

সাকিবের মন্তব্যে বিসিবিতে তোলপাড়, চলছে জরুরি সভা

March 21, 2021 | 6:48 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

পরিচালকদের নিয়ে সাকিব আল হাসানের করা মন্তব্যে তোলপাড় শুরু হয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। করণীয় খুঁজতে পরিচালকদের নিয়ে জরুরি সভা ডেকেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিজ্ঞাপন

রোববার (২১ মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টায় নাজমুল হাসান পাপনের গুলশানস্থ বাসভবনে এই সভা শুরু হয়। ধারণা করা হচ্ছে এখান থেকে সাকিবের বিষয়ে গুরুতর কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারে টাইগার ক্রিকেট প্রশাসন।

গতকাল অনলাইন পোর্টাল ক্রিকফ্রেঞ্জি আয়োজিত এক লাইভ অনুষ্ঠানে সাকিব আল হাসান আইপিএলে খেলতে যাওয়া নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খাঁন বরাবর চিঠি দিয়েছিলেন তা নাকি আকরাম একবার পড়েও দেখেননি! সন্দেহাতীতভাবেই বিষয়টি আকরাম খানের যোগ্যতা ও দায়িত্ব জ্ঞানকে প্রশ্নবিদ্ধ করে।

এখানেই শেষ নয়, নন্দিত এই টাইগার অলরাউন্ডার বেশ চওড়া স্বরেই বলেছেন, সভাপতি নাজমুল হাসান পাপন ও পরিচালক খালেদ মাহমুদ সুজন ছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডে আর কোনো যোগ্য ব্যক্তিই নেই!

বিজ্ঞাপন

শুধু তাই নয়, সাকিব-আল-হাসান প্রশ্ন করেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের কর্মকাণ্ডকেও। তার ভাষ্যমতে, আইপিএল চলাকালীন সময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জাতীয় দলের জন্য কোনো উইন্ডো রাখা উচিত নয়। এক্ষেত্রে তিনি উদাহরণ টেনেছেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের।

মোদ্দা কথা হলো ওই পোর্টালটিতে সাকিবের করা মন্তব্যের সামগ্রিক বিষয়টি ভালো চোখে দেখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। সে কারণেই এই তোলপাড় ও এই জরুরী সভা। দেখা যাক এখান থেকে কী সিদ্ধান্ত আসে।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন