বিজ্ঞাপন

বঙ্গবন্ধু তরুণ প্রজন্মের কাছে অহংকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

March 22, 2021 | 10:43 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর ত্যাগ আর সংগ্রামের ইতিহাস এদেশের তরুণ প্রজন্মের কাছে আদর্শ। স্বাধীনতা বিরোধীরা এই দেশের মানুষের মন থেকে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর ইতিহাস মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু তরুণ প্রজন্মের কাছে বঙ্গবন্ধু এক অহংকার।

বিজ্ঞাপন

রোববার (২১ মার্চ) ঢাকার একটি হোটেলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু যে নিষ্ঠা ও আত্মত্যাগের মাধ্যমে দেশ ও জনগণের জন্য কাজ করে গেছেন সেটাই তরুণ প্রজন্মের কাছে আদর্শে পরিণত হয়েছে। যারা ভবিষ্যতে দেশকে নেতৃত্ব দিবে তাদেরকে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে ধারণ করে কাজ করতে হবে।

বাংলাদেশ রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারপারসন প্রফেসর সৈয়দা দীনা হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে সংসদ সদস্য ফরহাদ হোসেন সংগ্রাম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস সাবেক উপাচার্য মেজর জেনারেল সালাহ উদ্দিন মিয়াজী (অব:) প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন