বিজ্ঞাপন

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সতীশ কৌশিক

March 22, 2021 | 1:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক। হঠাৎ করেই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাকে মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, চিকিৎসকের কড়া নজরে আছেন তিনি।

বিজ্ঞাপন

পরিবারের পক্ষ থেকে দেওয়া তথ্য অনুযায়ী ভারতীয় গণমাধ্যম গুলো জানিয়েছে, গত বুধবার (১৭ মার্চ) তার শরীরে করোনা ধরা পড়ে। তারপর তিনি নিজেকে দু’দিনের জন্য ঘরবন্দিও করে রেখেছিলেন। তবে হঠাৎই দুর্বলতা অনুভব করেন। তাই তাকে দ্রুত হাসাপাতালে নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিকে করোনা আক্রান্ত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে সতীশ কৌশিক লিখেছেন, ‘আমি কোভিডে আক্রান্ত হয়েছি। আমার সংস্পর্শে যারা যারা এসেছেন, তারা দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নিন। সতর্ক থাকুন।’

প্রসঙ্গত, গত এক সপ্তাহে একের পর এক বলিউড অভিনেতারা করোনা আক্রান্ত হয়েছেন। প্রথমে রণবীর কাপুর। তারপর মনোজ বাজপেয়ী, সঞ্জয় লীলা বানশালী। এমনকী, রণবীর ও বানশালীর করোনা আক্রান্ত হওয়ার কারণে নিজেকে ঘরবন্দি করেছিলেন আলিয়া ভাট। কারণ, রণবীরের সঙ্গে ব্রহ্মাস্ত্র ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন আলিয়া। অন্যদিকে, বানশালীর নতুন ছবি গাঙ্গুবাঈ কাঠিয়া বাড়ির শুটিংও করছিলেন এই অভিনেত্রী। আর সেই কারণেই চিকিৎসকদের পরামর্শে কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নেন আলিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন