বিজ্ঞাপন

বিদেশে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে অপু বিশ্বাস

March 22, 2018 | 6:10 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

স্বাধীনতা দিবসের ৪৮ বছর উদযাপন অনুষ্ঠানে ব্রুনাই যাচ্ছেন অপু বিশ্বাস ও সৃষ্টি কালচারাল সেন্টার। ব্রুনাইয়ে বাংলাদেশ হাইকমিশন ও বাংলাদেশ অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই সাংস্কৃতিক অনুষ্ঠান।

ব্রুনাইয়ের নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার এয়ার ভাইস মার্শাল মাহমুদ হুসাইনের আমন্ত্রণে মহান স্বাধীনতা দিবসে ২৬ মার্চ বিকেলে বন্দর সেরি বেগওয়ানের ইমপায়ার হোটেলের ইন্দিরা সমুদ্র হলে পরিবশিত হবে এই সাংস্কৃতিক অনুষ্ঠান। ৩১ মার্চ ব্রুনাইয়ে বাংলাদেশ অ্যাসোসিয়েশন আয়োজিত ‘গালা নাইট’-এ অংশ নেবে সৃষ্টি কালচারাল সেন্টার। ঐদিন সন্ধ্যা ৭টা থেকে দ্য রিজকুন আন্তর্জাতিক হোটেলের সংকেত বলরুমে আয়োজিত হবে এই সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে বন্দর সেরি বেগওয়ানে অবস্থানকারী বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, দূতাবাসের কর্তকর্তা, ব্রুনাইয়ে বসবাসরত বাংলাদেশী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে দেশাত্ববোধক গানের সঙ্গে নৃত্যের পাশাপাশি ফোক গান ও ঐতিহ্যবাহী বাংলা চলচ্চিত্রের গান ও নৃত্য পরিবেশিত হবে। জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস অনুষ্ঠানে অংশ নেবেন। এছাড়া গান গাইবেন সংগীতশিল্পী জিনিয়া লুইপা, স্বপ্নীল সজিব, নৃত্য পরিবেশন করবেন লাবণ্য, জানিয়েছেন সংগঠনের পরিচালক জনপ্রিয় নৃত্যশিল্পী আনিসুল ইসলাম হিরু।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন