বিজ্ঞাপন

ভ্যাকসিন পেতে নিবন্ধনের নির্দেশ ঢাবি শিক্ষার্থীদের

March 24, 2021 | 7:29 pm

ঢাবি করেস্পন্ডেন্ট

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষার্থীদের চলতি মাসের ৩১ তারিখের মধ্যে করোনাভাইরাসের ভ্যাকসিন পেতে রেজিস্ট্রেশন করার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। নিবন্ধনের জন্য এই https://ssl.du.ac.bd/studentlogin ঠিকানা ব্যবহার করতে বলা হয়েছে। বুধবার (২৪ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, যে সকল শিক্ষার্থী ইতোমধ্যে ই-মেইল আইডি (institutional email) পেয়েছেন তারা আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। লগইন করার পর ড্যাশবোর্ড থেকে কোডিড-১৯ ভাইরাসের ভ্যাকসিনের জন্য নিবন্ধন করা যাবে। নিবন্ধনের জন্য প্রয়োজনীয় অধিকাংশ তথ্যই তাদের প্রোফাইল থেকে চলে আসবে।

এছাড়া যে সকল শিক্ষার্থী এখনও ইমেইল (Institutional email) অ্যাকাউন্ট সংগ্রহ করেনি, তারা প্রয়োজনীয় সব তথ্য দিয়ে নিবন্ধন করতে পারবেন। পোর্টালে নিবন্ধন করার জন্য লিংকে গিয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে নিবন্ধন প্রক্রিয়া শুরু করতে পারবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরবর্তী সময়ে শিক্ষার্থীদের দেওয়া তথ্য তাদের নিজ বিভাগ/ইনস্টিটিউটে যাচাইয়ের জন্য পাঠানো হবে (কেবল মাত্র যাদের Institutional email আইডি নেই তাদের ক্ষেত্রে)।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরআইআর/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন