বিজ্ঞাপন

ট্রেলারে বঙ্গবন্ধুর শৈশব থেকে তারুণ্য

March 26, 2021 | 5:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শেখ মুজিবুর রহমান—আমাদের জাতির পিতা। যাকে ভালোবেসের আমরা বলি ‘বঙ্গবন্ধু’। যে মানুষটির জন্ম না হলে ‘বাংলাদেশ’ নামক দেশটি গঠিত হত না। সে মানুষটিকে নিয়ে সেলিম খান নির্মাণ করেছেন ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। কয়েক দফা সেন্সর বোর্ডের কাঁচির শিকার হয়ে ছবিটি সিনেমা হলে প্রদর্শনের অনুমতি পেয়েছে।

বিজ্ঞাপন

নির্মাণের সময় নির্মাতা জানিয়েছিলেন এটি নির্মিত হয়েছে বঙ্গবন্ধুর তরুণ বয়সের গল্প নিয়ে। ছবিটির ট্রেলার প্রকাশ পেয়েছে শুক্রবার (২৬ মার্চ)। তাতে উঠে এসেছে বঙ্গবন্ধুর শৈশব থেকে ভাষা আন্দোলন সময় পর্যন্ত গল্প।

ট্রেলারে উঠে এসেছে স্কুল জীবনে বঙ্গবন্ধুর রাজনৈতিক সচেতনতা ও প্রতিবাদী ভূমিকার কথা। উঠে এসেছে ভাষা আন্দোলনের সঙ্গে সম্পৃকতার ইতিহাসও।

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ মুক্তির কথা ছিল ২৬ মার্চ। কিন্তু সেন্সর বোর্ড সদস্যরা আবার ছবিটি দেখতে চাওয়ায় মুক্তি স্থগিত হয়ে যায়। অবশেষে বোর্ড সদস্যরা কিছু কাটিং সাপেক্ষে ছবিটিকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আগামী ২ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

বিজ্ঞাপন

শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির উপদেষ্টা পরিচালক শামীম আহমেদ রনী। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন নবাগত নায়ক শান্ত খান। আর বঙ্গবন্ধুর স্ত্রী রেণুর চরিত্রে অভিনয় করেছেন দীঘি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন