বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

March 27, 2021 | 6:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক ‍দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এর মধ্যে মতিঝিলে শাহ আলম (৫২) ও যাত্রাবাড়ীর মাতুয়াইলে আমিনুল ইসলাম (২৭) নামের একজন দুর্ঘটনার শিকার হন। পরে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শনিবার (২৭ মার্চ) বেলা একটার দিকে শাহ আলম এবং চারটার দিকে আমিনুলের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মুন্সি বলেন, ‘শুক্রবার (২৬ মার্চ) দুপুরে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালে সামনে উৎসব পরিবহনের একটি বাস ধাক্কা দেয় আমিনুল ইসলামকে। পরে পথচারীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে চিকিৎসা শেষে চলে যায় সে। পরে আজ পরিবারের লোকজন আমিনুল ইসলামকে গুরুতর অবস্থায় থানায় নিয়ে আসে। সেখান থেকে তাকে পুলিশের সহায়তায় বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।’

পরিবারের লোকজনের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এসআই রাজু মুন্সি।

বিজ্ঞাপন

মৃত আমিনুলের শ্যালক টিটু মিয়া জানান, গুলিস্তান ট্রেড সেন্টার মার্কেটে লেবারের কাজ করতো আমিনুল। সেখানেই থাকতো সে। তার স্ত্রী এক মেয়েকে নিয়ে কিশোরগঞ্জ করিমগঞ্জে গ্রামের বাড়িতে থাকে। তার বাবার নাম আব্দুল মান্নান।

এদিকে মতিঝিল থানার উপ-পরিদশর্ক (এসআই) সৈয়দ আলী জানান, শনিবার (২৭ মার্চ) সকালে মতিঝিল শাপলা চত্ত্বরের পাশে রাস্তা পার হওয়ার সময় ওয়েলকাম পরিবহনের একটি বাস শাহ আলম নামের একজনকে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যায় সে। চালকসহ বাসটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, শাহ আলমের বাড়ি কুমিল্লার লাকসামে। থাকতো খিলক্ষেত এলাকার একটি মেসে। সে মতিঝিল দিলকুশা আনোয়ার গ্রুপের ল্যান্ড সার্ভেয়ার হিসেবে কাজ করতো।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন