বিজ্ঞাপন

প্রতিদ্বন্দ্বী থেকে তারা এখন বন্ধু

March 29, 2021 | 6:53 pm

আহমেদ জামান শিমুল

মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও বিদ্যা সিনহা মিম— ঢালিউড ইন্ডাস্ট্রির বর্তমান শীর্ষ নায়িকা। তাদের ভক্তদের মধ্যে সবসময় প্রতিযোগীতা লেগে থাকে কে সেরা তা নিয়ে। তারা বিভিন্ন ছোট খাট ইস্যুতে জুড়ে দেন তর্ক, খুব কাছের মানুষদের সঙ্গে হয় মনোমালিন্য। অথচ এ তারা তিন জন পরস্পর পরস্পরের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন, যা ভক্তদের অনেকেই জানেন না।

বিজ্ঞাপন

তবে আগে এতদিন শুধু তাদের মধ্যে পেশাগত সম্পর্ক থাকলেও বর্তমানে তা ব্যক্তিগত সম্পর্কে রুপান্তরিত হয়েছে। তিন জন এক সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। একসঙ্গে ছবিও দিচ্ছেন অনেক।

শনিবার (২৮ মার্চ) রাতেও মিম ও ফারিয়া তাদের ফেসবুক আইডিতে কিছু ছবি প্রকাশ করেছেন। প্রকাশিত ছবিগুলোতে তাদেরকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে। বহু পুরানো বান্ধবীদের যখন অনেক বছর পর আবার দেখা হয়, তখন যেভাবে নিজেদের জড়িয়ে ধরেন, আড্ডা দেন কিংবা মজা করেন সেভাবেই তাদের দেখা গিয়েছে।

ছবিগুলো নিয়ে অনলাইন দুনিয়ায় তিন নায়িকার ভক্তদের মধ্যে তোলপাড়ার শুরু হয়েছে। শুরু হয়েছে নানা ধরনের আলোচনা। কোথায়, কখন, কীভাবে তোলা ছবিগুলো?

বিজ্ঞাপন

রহস্য উদঘাটনে ফোন দেওয়া হলো তিন নায়িকাকে। তারা জানালেন ছবিটি একটি গেট টুগেদার পার্টির। যে পার্টিতে আরও উপস্থিত ছিলেন সাইমন, ফেরদৌসরা।

মিম বলেন, আমাদের খুব কাছের একজনের বাসায় গতকাল (শনিবার) একটি গেট টুগেদার পার্টির আয়োজন করা হয়েছিল। ছবিগুলো ওই পার্টির। আমরা এখন খুব ভালো বন্ধু।

বিজ্ঞাপন

শক্ত প্রতিদ্বন্দ্বী এ তিন নায়িকার এ বন্ধুত্বের শুরু হয়েছে সম্প্রতি ভোলায় অনুষ্ঠিত এক শো থেকে। নিজেদের মধ্যে বন্ধুত্বকে আরও অনেক দূর নিয়ে যেত চান তারা। তাদের তিন জনকে এক ছবিতে নিতে চাইলে কোন আপত্তি নেই বলে জানালেন মিম।

তিনি বলেন, ‘অবশ্যই আমরা তিন জন একসঙ্গে কাজ করবো। যেমনটা শাবানা ম্যামদের সময়ে হয়েছিল। তবে সেক্ষেত্রে গল্পে আমাদের সবার সমান প্রধান্য থাকতে হবে।’

সাধারণত আমাদের এখানে নায়কদের মধ্যে সুসম্পর্ক দেখা গেলেও নায়িকাদের মধ্যে কমই বন্ধুত্ব দেখা যায়। এমনও দেখা গেছে, পাশাপাশি সেটে সপ্তাহখানেক ধরে শুটিং করছেন দুজন নায়িকা। অথচ দুজন সামান্য সৌজন্য সাক্ষাতটিও করছেন না। এ ধরনের গেট টুগেদার পার্টি ইন্ডাস্ট্রির জন্য শুভ বার্তা বহন করে। এ ধারা অব্যাহত থাকুক, এমনটাই চাওয়া ইন্ডাস্ট্রির চাওয়া। জয় হোক বন্ধুত্বের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন