বিজ্ঞাপন

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের

March 30, 2021 | 11:34 am

স্পোর্টস ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডেতে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ দল। এরপর হ্যামিল্টনে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে ৬৬ রানে হারিয়ে সিরিজ শুরু করে কিউইরা। নেপিয়ারে মঙ্গলবার (৩০ মার্চ) দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ দল।  দ্বিতীয় ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের।

বিজ্ঞাপন

এর আগে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ এবং প্রথম টি-টোয়েন্টিসহ মোট চারটি ম্যাচেই টসে হেরেছিল টাইগাররা। সফরের পঞ্চম ম্যাচে এসে প্রথম টস জিতল টাইগাররা।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম এবং তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল,  ডেভন কনওয়ে, ফিন অ্যালান, উইল ইয়াং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি, ইস সোধি, হামিস বেনেট এবং অ্যাডাম মিলনে।

বিজ্ঞাপন

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন