বিজ্ঞাপন

নোয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা

March 30, 2021 | 12:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলা পৌরসভার কাশিপুর এলাকায় মোহাম্মদ আলী মনু (৩২) নামে শহর স্বেচ্ছাসেবক লীগের নেতাকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহতের পরিবারের দাবি জায়গা জমি নিয়ে বিরোধের জেরে মনুর চাচা ইকবাল হোসেন তার লোকজন নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (২৯ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ডের এলাকার দত্তবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী মনু ওই এলাকার মৃত আকবর আলীর ছেলে। মনু নোয়াখালী শহর স্বেচ্ছাসেবক লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ছিলেন বলে জানিয়েছেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খালেদ মোশারফ রাজু।

নিহতের ভাই আহমেদ আলী অভিযোগ করে জানান, তার চাচা ইকবাল হোসেন ও তার সহযোগী শাহাদাত হোসেনসহ কয়েকজন এশার নামাজের পর মনুকে মসজিদ থেকে ডেকে নিয়ে লোহার রড় ও হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানের এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মনুকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়।

নিহতের মা শাহিদা বেগম সাংবাদিকদের বলেন, ‘ইকবালদের সঙ্গে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে। এ ঘটনার জেরে পরিকল্পিতভাবে আমার ছেলে মনুকে মসজিদ থেকে ডেকে এনে পিটিয়ে হত্যা করেছে ইকবাল ও তার সহযোগী সন্ত্রাসীরা।’

বিজ্ঞাপন

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন