বিজ্ঞাপন

সিরাজগঞ্জে পুলিশের ওপর হামলা: কাউন্সিলর-আ.লীগ নেতাসহ গ্রেফতার ৫

March 30, 2021 | 8:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে টাকা ভাগবাটোয়ারা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের সময় পুলিশের ওপর হামলায় ঘটনায় কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ পাঁচজনকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০) মার্চ বিকেলে আটককৃতদের সিরাজগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে হাজির করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিরাজগঞ্জ পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কুদ্দুসের ছেলে হোসেন আলী (৩৬), দত্তবাড়ী এলাকার কিসমত আলীর ছেলে আওয়ামী লীগ নেতা বেলাল হোসেন (৫০), একই এলাকার ফিরোজ সেখের ছেলে সেখ আকাশ (২৪), চক কোবদাসপাড়া গ্রামের মৃত শওকত হোসেনের ছেলে আব্দুল জলিল (৫২), সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের কাটাঙ্গা গ্রামের দ্বীন মোহাম্মাদ দুলাল চাকলাদারের ছেলে রাসেল হোসেন চাকলাদার (২০)।

এর আগে সোমবার (২৯ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার চক-কোবদাসপাড়া ও দত্তবাড়ী মহল্লায় ইউনাইটেড কনসোর্টিয়ামের মাধ্যমে হুন্দাই প্রজেক্ট (কাজীপুর নৌকা ঘাট) এলাকায় সিসি ব্লকের টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে কাউন্সিলর হোসেন আলী ও আওয়ামী লীগ নেতা বেলালের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষে হয়। এতে বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে। এসময় পুলিশের উপ-পরিদর্শক মেহেদী হাসানসহ তিন পুলিশসহ অন্তত ১৫ জন আহত হন। এ ঘটনায় সোমবার রাতে সিরাজগঞ্জ ১ নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুজ্জামান বাদি হয়ে কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ ৩৮জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪০/৫০ জনের নামে সদর থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার বলেন, পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় কাউন্সিলরসহ পাঁচজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন