বিজ্ঞাপন

রোনালদোর আর্মব্যান্ড নিলামে, যোগাবে শিশুর চিকিৎসার খরচ

March 31, 2021 | 2:17 pm

স্পোর্টস ডেস্ক

সার্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর করা নিশ্চিত গোল বাতিল করে দেন রেফারি। আর রোনালদোর শেষ মিনিটের গোলটি বাতিল করাতেই পর্তুগাল ম্যাচ ড্র করে। তাতেই ক্ষিপ্ত হয়ে বিতর্কে জড়ান ক্রিস্টিয়ানো রোনালদো। তখন ক্ষিপ্ত হয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় হাত থেকে অধিনায়কের আর্মব্যান্ড খুলে ছুঁড়ে ফেলেন। এবার ওই আর্মব্যান্ডই বাঁচাতে যাচ্ছে ৬ মাস বয়সী এক শিশুর প্রাণ।

বিজ্ঞাপন

রোনালদোর ওই ছুঁড়ে ফেলা আর্মব্যান্ডটি তোলা হবে নিলামে। আর নিলাম থেকে প্রাপ্ত অর্থ প্রদান করা হবে ৬ মাস বয়সী এক শিশুর চিকিৎসার খরচের জন্য। ম্যাচ শেষে রোনালদোর ফেলে দেওয়া সেই আর্মব্যান্ড খুঁজে পান স্টেডিয়ামের এক কর্মচারী। সেটি সংগ্রহ করে তিনি দান করেন সার্বিয়ান এক চ্যারিটি সংস্থাকে।

সার্বিয়ান ওই শিশুটি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। যে সংস্থাটি এ নিয়ে কাজ করছে তাদের সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে অ্যাসোসিয়েটেড প্রেসকে তারা বলেছে, আর্মব্যান্ডটি তিন দিন নিলামের জন্য রাখা হবে। যা চলবে অনলাইনে। আর সেখান থেকে প্রাপ্ত অর্থ দিয়েই শিশুটির চিকিৎসা হবে।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের অন্তিম মুহূর্তে ক্রিস্টিয়ানো রোনালদোর গোল বাতিল হলে ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। আর তাতেই আর্মব্যান্ড ছুঁড়ে ফেলে বিতর্কের জন্ম দেন রোনালদো। তবে এ নিয়ে সমালোচনারও সৃষ্টি হয়। তবে বিতর্ক তৈরি করেছেন স্বয়ং রেফারি-ই!

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন