বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

এপ্রিলে ‘আলতা বানু’

মার্চ ২৩, ২০১৮ | ১:৩৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট ।।

বিজ্ঞাপন

এপ্রিলের ২০ তারিখকে সম্ভাব্য মুক্তির তারিখ ধরে এগোচ্ছে ‘আলতা বানু’। ফরিদুর রেজা সাগরের গল্পে ছবিটি বানিয়েছেন নির্মাতা অরুণ চৌধুরী। জাকিয়া বারী মম ও ফারজানা রিক্তা অভিনয় করেছেন সিনেমার প্রধান দুটি চরিত্রে। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবিটিতে আরও আছেন আনিসুর রহমান মিলন।

বৃহস্পতিবার বিকালে হয়ে গেলো ‘আলতা বানু’র পোস্টার উন্মোচন অনুষ্ঠান। অনুষ্ঠানে অরুণ চৌধুরী বলেন, ‘আলতা বানু চলচ্চিত্রটি দর্শক দেখবে কারণ এতে মাটি ও মানুষের গল্প বলা হয়েছে। আলতা ও বানু নামের দুই বোনের সুখ, দুঃখ ও হাসি-কান্নার ছবি আলতা বানু।’

বিজ্ঞাপন

ছবিতে আলতা চারিতে মম ও বানু চরিত্রে অভিনয় করেছেন রিক্তা। ছোট বোনের হারিয়ে যাওয়া এবং তাকে খুঁজতে বের হওয়ার জার্নিতেই এগিয়েছে ছবির কাহিনী। এই চলাচলেই পরিচালক দৃশ্যে তুলে আনতে চেষ্টা করেছেন জীবন ও তার মূল্যবোধসহ নানা কিছু।

আলতা বানুর অফিশিয়াল পোস্টার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিভিব্যক্তিত্ব শাইখ সিরাজ, বাচসাস সভাপতি আব্দুর রহমান, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ অনেকে।

২০১৭ সালের জুলাই মাসে ‘আলতা বানু’ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয় মানিকগঞ্জে। ঘিওরের কালিগঙ্গা নদীর পাড়ে টানা একমাস চলে শুটিং। মম-রিক্তা-মিলন ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান ও মামুনুর রশীদ।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন