বিজ্ঞাপন

অদম্য সাহসী তরুণ তরুণীদের খুঁজতে আসছে ‘বিডি এক্সট্রিম’

April 1, 2021 | 2:39 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

‘অদম্য সাহস! তবে গর্জে ওঠো’ এই স্লোগান নিয়ে ত্রয়ী গ্রুমিং নিয়ে আসছে তরুণ সমাজকে মেলে ধরার এক অনন্য রিয়ালিটি শো ‘বিডি এক্সট্রিম’। এ রিয়ালিটি শো এর ভিডিও টিজার উন্মোচন উপলক্ষে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হলো বুধবার (৩১ মার্চ) ত্রয়ী গ্রুমিং একাডেমিতে।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে জানানো হয়, তারুণ্যের অদম্য সাহস আর অসাধারণ মেধা, এই কথাটা মাথায় রেখে এই রিয়ালিটি শোটি সাজানো হচ্ছে। বিভিন্ন চ্যানেল এ বিভিন্ন সময় এ ধরণের প্রয়াস চোখে পড়লেও এ প্রথম অনুষ্ঠিত হতে যাচ্ছে একটা সম্পূর্ণ রিয়ালিটি শো। মূলত সারাদেশে ছড়িয়ে থাকা অদম্য সাহসী ছেলে মেয়েদের এক জায়গায় নিয়ে এসে একটা প্রতিযোগিতার মাধ্যমে তাদের তুলে ধরা এ রিয়ালিটি শো এর উদ্দেশ্য।

আয়োজকরা বলেন, ‘আমাদের পার্শবর্তী দেশসহ আরো উন্নত দেশগুলোতে এধরণের রিয়ালিটি শো দেখা গেলেও আমাদের দেশে এটাই প্রথম। আমরা খুঁজে বেড়াবো প্রচন্ড সাহস আর ব্যতিক্রমী মেধার ছেলে মেয়েদের যারা আমাদের দেশকে আগলে রাখবে আর নেতৃত্ব দেবে সামনের দিনগুলোতে।’

আয়োজকদের পক্ষ থেকে আরও জানানো হয়, ১ম রাউন্ডে ৪টি এপিসোড থাকবে যেখানে আবেদনকারীরা প্রথম বারের মতো অডিশন দেবে। এই অডিশনটি দেশের সব স্বনামধন্য ব্যক্তিবর্গরা বিচারক হিসেবে উপস্থিত থাকবেন যাদের মধ্যে খেলোয়াড়, অভিনেতা-অভিনেত্রী, পুলিশ, আর্মি, মিডিয়া ব্যক্তিত্ব রয়েছেন। এই অডিশনটি বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক জিম ট্যাপআউট ফিটনেসে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

২য় রাউন্ডটি অনুষ্ঠিত হবে নির্বাচিত ১৬ জন ছেলে এবং ১৬ জন মেয়ে নিয়ে যারা ৪টি দলে বিভক্ত হয়ে ৪ জন টিম লিডারের তত্ত্বাবধানে দুর্ধর্ষ সব খেলায় অংশ নেবেন। দ্বিতীয় রাউন্ড এর এই ৯/১০টি এপিসোড ধারণ করা হবে ঢাকার বাইরের আউটডোর লোকেশনে, যার মধ্যে থাকছে অ্যাডভেঞ্চারের সব আয়োজন।

এই রিয়ালিটি শো-তে টিম লিডার হিসেবে থাকবেন- ব্যাংকার আদীব হোসেন, ব্যবসায়ী এবং ফিলান্ট্রোপিস্ট আসিফ নূর, অভিনেতা অন্তু করিম এবং মডেল ও সোশ্যাল মিডিয়া ইনফ্লোয়েন্সার সুমাইয়া চৌধুরী।

অনুষ্ঠানটি আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ধারণ করা হবে এবং বিভিন্ন টুইস্ট এবং মজার ঘটনা দিয়ে সাজানো হবে। প্রতিটি এপিসোড ড্রোনসহ কম বেশি ৮/১০টি ক্যামেরা ব্যবহার করা হবে। রাতের বেলা বেশ কিছু এপিসোড থাকবে যা গহীন জঙ্গলে চিত্রায়িত করা হবে। গাজীপুর, সিলেট এবং কক্সবাজারে এই অ্যাডভেঞ্চার এপিসোডগুলো ধারণ করা হবে।

বিজ্ঞাপন

২ এপ্রিল (শুক্রবার) থেকে অনলাইন রেজিস্ট্রেশন ফর্মের মাধ্যমে ১৮ থেকে ২৯ বছর বয়সী সবাই এখানে আবেদন করতে পারবেন। রেজিস্ট্রেশন করতে হবে বিডি এক্সট্রিম ফেসবুক পেজ www.facebook.com/bdextreme লিংকে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন