বিজ্ঞাপন

খালেদা জিয়া হাওয়া ভবন আর শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন: ইনু

March 23, 2018 | 3:35 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুষ্টিয়া : তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন করেছিলেন। আর শেখ হাসিনা পুরো দেশের উন্নয়ন করেছেন। যার সুফল দেশবাসীর সঙ্গে বিএনপি সদস্যরাও ভোগ করছেন।

শুক্রবার বেলা সাড়ে ১টায় কুষ্টিয়ার দিশা রেস্টহাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ইনু বলেন, খালেদা জিয়ার আমলে বিদ্যুৎহীনতার অন্ধকার অভিশাপ উপহার দিয়েছিলেন, এছাড়াও সন্ত্রাস আর অনুন্নয়নের কাদা উপহার দিয়েছিলেন। আর শেখ হাসিনার সরকার সেই অনুন্নয়ন আর বিদ্যুৎহীনতার অভিশাপ থেকে দেশকে উদ্ধার করে দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গিয়েছেন।

বিজ্ঞাপন

এসময় নির্বাচন তথ্যমন্ত্রী বলেন, বিএনপি আজ পর্যন্ত নির্বাচনী ব্যবস্থার কোনো সুনির্দিষ্ট প্রস্তাব হাজির করতে পারেনি। নির্বাচন প্রশ্নে তারা ফাঁকা কথা বলছেন, এর মানে নির্বাচন তাদের এজেন্ডা নয়, তাদের এজেন্ডা হল, পানি ঘোলা করে বিভ্রান্তির মাধ্যমে অস্বাভাবিক সরকার গঠন করা।

ইনু বলেন, বাংলাদেশে সংবিধান ও গণতন্ত্র রক্ষার জন্য নির্বাচন যথা সময়েই হবে। আইনত বিএনপিকে নির্বাচনের বাইরে রাখা হয়নি, নির্বাচন করার অধিকার তাদের আছে। সুতরাং তারা নির্বাচনে অংশ নিয়ে গণতন্ত্র সচল রাখতে সাহায্য করুক।

এসময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস দিশা, জেলার সিনিয়র তথ্য অফিসার তৌহিদুল ইসলাম, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন