বিজ্ঞাপন

শুটিং শুরু হলো ‘অমানুষ’র

April 1, 2021 | 8:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মিথিলা ও নীরব বাংলাদেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় দুই তারকা। তারা দুজন প্রায় একই সময়ে মিডিয়ায় পথচলা শুরু করেছেন। দুজনের বন্ধুত্ব অনেক পুরানো। কিন্তু তারা দুজন একসঙ্গে কাজ করেছেন হাতে গোণা কয়েকটি বিজ্ঞাপনে— একটেল, রুচি চানাচুর। তাও প্রায় ১৪ বছর আগের ঘটনা। বন্ধুত্ব নষ্ট না হলেও সব মিলিয়ে একসঙ্গে কাজ করা হয়নি তাদের।

বিজ্ঞাপন

গত ১৪ বছরের নীরব হয়েছেন চলচ্চিত্রের ব্যস্ত নায়কদের একজন। অভিনয় করেছেন প্রায় একশর কাছাকাছি ছবিতে। অন্যদিকে টেলিভিশন নাটকে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মিথিলা। সবাই আশা করছিলেন তিনিও চলচ্চিত্রে অভিনয় করবেন। কিন্তু কেন জানি তা হচ্ছিল না।

তবে এবার নীরব আর মিথিলার ভক্তরা ইতোমধ্যে জেনে গেছেন তারা দুজন ‘অমানুষ’-এ অভিনয় করছেন। ১৪ বছরের পুরানো দুই বন্ধুর অনন্য মামুন পরিচালিত ছবিটির শুটিং শুরু হয়েছে বৃহস্পতিবার (১ এপ্রিল) থেকে।

বৃহস্পতিবার সকালে প্রথমে শুটিং হয়েছে শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে। এরপর হয়েছে সাভারের বিরুলিয়ায়। শুক্রবার (২ এপ্রিল) থেকে পুরো ইউনিট যাবে বান্দরবানে। সেখানে টানা ২০ দিনের মত শুটিং হবে।

বিজ্ঞাপন

মিথিলার সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে নীরব সারাবাংলাকে বলেন, ‘মিথিলার সঙ্গে তো আমার তুই তুই সম্পর্ক। আমরা একসঙ্গে এ জীবনে বহু আড্ডা দিয়েছি। একদম মডেলিং জীবন থেকে আমাদের বন্ধুত্ব। খুব ভালো লাগছে তার প্রথম ছবি আমি তার সহশিল্পী। আশা করছি আমরা দুজন খুব সুন্দরভাবে কাজটি করবো।’

থ্রিলার গল্পের ছবি ‘অমানুষ’। যে গল্পে ভালো মানুষের মন্দ হয়ে যাওয়া কথা বলা হবে। পরিচালক মামুনের গল্পে ছবির সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ।

মামুন জানান, চার মাস আগে তিনি ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করেন। বাস্তব একটি ঘটনা অবলম্বনে এর কাহিনি। প্রযোজনা করছে অনন্য মামুনের প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন