বিজ্ঞাপন

মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় বাবা-মেয়ে নিহত

April 2, 2021 | 3:25 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

পাবনা: সদর উপজেলার তারাবাড়িয়া বাজার এলাকায় ট্রাকচাপায় বাবা-মেয়ে নিহত হয়েছেন। শুক্রবার (২ এপ্রিল) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চর আশুতোষপুর গ্রামের আলমগীর হোসেন (৩৬) ও তার মেয়ে সিনহা (৬)। দুর্ঘটনায় আহত হয়েছেন আলমগীরের স্ত্রী নাসরিন আক্তার (৩০)।

ওসি নাছিম আহম্মেদ জানান, স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে চড়ে পাবনা থেকে সুজানগরের দিকে যাচ্ছিলেন আলমগীর। তারাবাড়িয়া বাজার এলাকার কাছে রাস্তার পাশে মোটরসাইকেল থামিয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন তিনি। এসময় বালুবাহী একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আলমগীর ও মেয়ে সিনহা মারা যায়। পরে গুরুতর আহত নাসরিনকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওসি জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক-হেলপার পালিয়ে যায়। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছ মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন