বিজ্ঞাপন

বুড়িমারীতে পুড়িয়ে হত্যা, অবশেষে সেই ইউপি সদস্য গ্রেফতার

April 2, 2021 | 4:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লালমনিরহাট: কোরআন অবমানার অভিযোগে পিটিয়ে ও পুড়িয়ে এক যুবককে হত্যার ঘটনায় জেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজুল ইসলামকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে আত্মগোপনে ছিলেন তিনি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ এপ্রিল) মধ্য রাতে বুড়িমারী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি ও থানা পুলিশের একটি দল। গত বছরের ২৯ অক্টোবর বুড়িমারীতে রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক জুয়েলকে পিটিয়ে হত্যা ও মরদেহ পোড়ানোর ঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে। লালমনিরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত বছরের ২৯ অক্টোবর বুড়িমারী এলাকায় মসজিদে কোরআন অবমাননার কথিত অভিযোগ তুলে জুয়েল নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার পর তার মরদেহ পুড়িয়ে ফেলা হয়। ওই ঘটনায় প্রথম দিকে ইউপি সদস্য হাফিজুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত থাকলেও বিষয়টি প্রশাসনকে না জানিয়ে নিজেই মীমাংসার চেষ্টা করেন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাহিরে চলে গেলে তিনি পুলিশকে খবর দেন।

এ ঘটনায় ইউপি সদস্য হাফিজুল ইসলামের সম্পৃক্ততা রয়েছে এমন দাবী বিভিন্ন সংস্থার। তবে ঘটনার পরের দিন থেকে ওই ইউপি সদস্য আত্মগোপনে থাকলেও বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করে ডিবি ও পাটগ্রাম থানা পুলিশ। শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন জেলা ডিবি পুলিশের ওসি ওমর ফারুক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন