বিজ্ঞাপন

স্বামীর দাবি সড়ক দুর্ঘটনায় মৃত্যু, শরীরে নেই আঘাতের চিহ্ন

April 3, 2021 | 2:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে ঝিলিক আলম (২৩) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে হাতিরঝিল আমবাগান মূল সড়কের পার্শ্ববর্তী আইল্যান্ডে উঠে পড়া একটি প্রাইভেটকার থেকে ওই নারী ও তার স্বামীকে উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কুদ্দুস জানায়, সকাল পৌনে নয়টার দিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে সড়ক আইল্যান্ডে উঠে যাওয়া একটি প্রাইভেটকারের পেছনের ছিটে শায়িত অবস্থায় ছিলেন ওই নারী।

এসআই বলেন, আমরা জানতে পারি তারা স্বামী-স্ত্রী। স্বামী সাকিব আলম নিজেও হালকা আহত। তার বাম হাতে আঘাত লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে নিহত নারীর শরীরে সড়ক দুর্ঘটনার কোনো আঘাত পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

মৃত ঝিলিকের স্বামী সাকিব আলম জানায়, তাদের বাসা গুলশান ৩৬ নম্বর রোডে। বাসায় অসুস্থ হয়ে পরলে স্ত্রীকে নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন। পথে হাতিরঝিল আমবাগান এলাকায় আসলে প্রাইভেটকারের চাকা ব্লাস্ট হয়ে যায়। আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজনই আহত হন। পরে পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে আসলে মারা যান ঝিলিক।

হাসপাতাল সূত্রে জানা যায়, নিহত নারীর শরীরের বিভিন্ন জায়গায় পুরাতন কালচে আঘাতের চিহ্ন আছে। সড়ক দুর্ঘটনার কোনো চিহ্ন তার শরীরে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, নিহত নারীর স্বামী সড়ক দুর্ঘটনার কথা বললেও তার শরীরে দুর্ঘটনায় প্রাপ্ত আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন