বিজ্ঞাপন

আবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী

April 3, 2021 | 2:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

টলিউড সিনে ইন্ডাস্ট্রিতে যে বিষয়টি নিয়ে বেশি আলোচনা, সেটি হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার খবর। তাদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর। এমনই নানা খবর ঘুরপাক খাচ্ছে। আর সেই জল্পনাই বারবার উসকে যাচ্ছে শ্রাবন্তী ও রোশনের বিভিন্ন ইনস্টাগ্রাম পোস্টে। কখনও শ্রাবন্তী জানাচ্ছেন, তিনি নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত তো কখনও স্বামী রোশন একাই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করছেন। সবমিলিয়ে নেটদুনিয়ার চর্চায় এ দুইজনের দাম্পত্য কলহ।

বিজ্ঞাপন

এটি সহ বার তিনেক মন ভেঙেছে, তা বলে কি আরেকবার প্রেমে পড়া যাবে না? নিশ্চয়ই যাবে। মন তো! বসন্তের ফুল তো ফুটতেই পারে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, প্রেমের সেই ফুল আবারও ফুটেছে টলি বিউটি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মনে।

শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে কানাঘুষো অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। এবার এক সংবাদমাধ্যমে শ্রাবন্তীর প্রেমিক হিসেবে অভিরূপ নাগ চৌধুরী নামে একজনের নাম প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, পেশায় ব্যবসায়ী অভিরূপ কলকাতার বাইপাসের ধারে শ্রাবন্তীর অভিজাত আবাসনেই থাকেন। তবে দু’জনের টাওয়ার আলাদা। পুরো তথ্যই শোনা কথা হিসেবে সংবাদমাধ্যমটির পক্ষ থেকে দাবি করা হয়েছে। সেখানেও এও জানানো হয়েছে, কিছুদিন আগেই সম্পর্কের একমাস উদযাপন করেছিলেন শ্রাবন্তী ও অভিরূপ। তার আগে শুধুই পরিচিত ছিলেন দু’জনে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন টলি বিউটি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে।

এদিকে, বিজেপি প্রার্থী শ্রাবন্তী বর্তমানে ব্যস্ত রয়েছেন নিজের বেহালা পশ্চিম কেন্দ্রের প্রচারে। শুক্রবার অভিনেত্রীর হয়ে তার কেন্দ্রে প্রচার করেন বাবুল সুপ্রিয়। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর প্রচারপর্বেও সঙ্গ দিচ্ছেন অভিরূপ। এতদিন শ্রাবন্তী যাদের সঙ্গে ছিলেন, তাদের আর্থিক দিকও নাকি তাকেই সামলাতে হত। কিন্তু অভিরূপের ক্ষেত্রে তেমনটা নয় বলে শোনা যাচ্ছে। অবশ্য রোশনের সঙ্গে অভিনেত্রীর আইনি বিচ্ছেদের খবর এখনও শোনা যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন