বিজ্ঞাপন

সাঁতারে জুয়েলের রেকর্ড

April 3, 2021 | 5:36 pm

স্পোর্টস ডেস্ক

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে চলছে সেনাবাহিনীর অধিপত্য। এদিকে, সাঁতারে শুরুর দিনে রেকর্ড গড়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর সাঁতারু জুয়েল আহমেদ।

বিজ্ঞাপন

শনিবার (৩ এপ্রিল) মিরপুর সৈয়দ ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে ২০০ মিটার ব্যাকস্ট্রোকে ২ মিনিট ১৬.১২ সেকেন্ড সময় নিয়েছেন জুয়েল আহমেদ। এই ইভেন্টে এটা সেরা টাইমিং। আগের রেকর্ডটাও ছিল সেনাবাহিনীর এই সাঁতারুর। ২০১৯ সালে গড়া জাতীয় সুইমিং চ্যাম্পিয়নশিপে ১৬.১৩ সেকেন্ড সময় নিয়েছিলেন তিনি।

২ মিনিট ১৮.৩৮ সেকেন্ড সময় নিয়ে এ ইভেন্টে আজ দ্বিতীয় হয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর মামুনুর রশিদ। নৌবাহিনীর অপর সাঁতারু সামিউল রাফি ২ মিনিট ২২.১১ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হয়েছেন।

রেকর্ডগড়া জুয়েল পরে বললেন, করোনার কারণে ভালোভাবে প্রস্তুতি নিতে পারেননি। প্রস্তুতি ভালো হলে টাইমিং আরও ভালো হতে পারত মন্তব্য তার, ‘করোনা পরিস্থিতির কারণে প্রস্তুতি বিঘ্নিত হয়েছে। তা না হলে টাইমিংটা আরও ভাল হতে পারত। তবে বিরূপ পরিস্থিতিতেও আমার সংস্থা বাংলাদেশ সেনাবাহিনী সর্বোচ্চ সহায়তা করেছে। এ জন্য আমি কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

বিজ্ঞাপন

চলতি আসরে তার আগামী প্রতিযোগিতাগুলোতে এই ধারাবাহিকতা ধরে রাখতে চান জুয়েল, ‘আমার কাছে রেকর্ডের চেয়ে গুরুত্বপূর্ণ ছিল সোনার পদক। শুরুটা ভাল হয়েছে। আশা করছি, বাকি ইভেন্টগুলোতে ভালো করব। বঙ্গবন্ধুর নামে আয়োজিত হচ্ছে এ গেমস। বিশেষ এ আয়োজনে নিজের প্রথম ইভেন্টে রেকর্ড গড়তে পারাটা ছিল তৃপ্তির।’

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন