বিজ্ঞাপন

জাতীয় চলচ্চিত্র দিবসে এলো ‘শান’-এর টিজার

April 4, 2021 | 12:33 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শনিবার (৩ এপ্রিল) পালিত হয়েছে জাতীয় চলচ্চিত্র দিবস। আর এই বিশেষ দিনটিকেই ‘শান’ চলচ্চিত্র সংশ্লিষ্টরা বেছে নিলেন টিজার প্রকাশের। আসছে ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘শান’ চলচ্চিত্রের ফার্স্ট লুক টিজার শনিবার রাতে অবমুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রযোজনা সংস্থা ফিলম্যান এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজ সহ পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে একই সময়ে প্রকাশিত হয়েছে‘শান’-এর টিজার। এছাড়াও ছবির প্রধান অভিনেতা-অভিনেত্রী সিয়াম আহমেদ ও পূজা চেরি রায়ের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজেও প্রকাশ হয়েছে টিজারটি।

টিজার মুক্তির আগে ফেসবুক পেইজে লাইভে হাজির হন ‘শান’ টিম। সেখানে দর্শকের সাথে আড্ডার পাশাপাশি নানা প্রশ্নের উত্তর দেন তারা।

শান পরিচালনা করেছেন এম এ রহিম। আজাদ খানের কাহিনী ও প্রযোজনায় নির্মিত এ ছবিতে সিয়াম-পূজা ছাড়া আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, চম্পা, অরুনা বিশ্বাস, মিশা সওদাগর।

বিজ্ঞাপন

ছবির নায়িকা পূজা বলেন, ঈদের ছবি যেমন হওয়া উচিত ‘শান’ ঠিক তেমনই। কাহিনী, চিত্রনাট্য, পরিচালনা, গান, সবার অভিনয়-সব মিলিয়ে এমন ছবি এর আগে বাংলাদেশে দেখা যায়নি।

চিত্রনায়ক সিয়ামকে এবারই প্রথম পুরোপুরি অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে। বলিউডের অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলী মুঘলের নির্দেশনায় ফাইটিং দৃশ্যে অংশ নিয়েছেন সিয়াম ও ছবির অন্য অভিনয়শিল্পীরা।

চিত্রনায়ক সিয়াম বলেন, টিজার যেমন হওয়া উচিত ‘শান’-এর টিজার তেমনই হয়েছে। কিছু প্রশ্ন তৈরি হবে। জানবার আগ্রহ তৈরি হবে। সেটিকে ট্রেলারে আরেকটু খোলাসা করা হবে।

বিজ্ঞাপন

এবারের ঈদের দিন থেকে দেখা যাবে সিয়াম-পূজা জুটির ৩য় ছবি ‘শান’।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন