বিজ্ঞাপন

নিউজিল্যান্ডের আকাশের কারণেই টাইগারদের ক্যাচ মিস!

April 4, 2021 | 6:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরে সিরিজে ক্যাচ মিসের কারণ নিয়ে একেবারে আনকোরা এক যুক্তি দাঁড় করালেন তরুণ স্পিনার নাসুম আহমেদে। সেখানকার আবহাওয়া ও ঝকঝকে আকাশের কারণেই নাকি তারা ওভাবে মুড়ির মত ক্যাচ ছেড়েছন!

বিজ্ঞাপন

ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে বাদ দিলে বাদবাকি ৫ ম্যাচের কোনটিতেই নুন্যতম জ্বলে উঠতে পারেনি টিম বাংলাদেশ। বাজে ব্যাটিং-বোলিংয়ের প্রদর্শনী তো ছিলই আরও ছিল দৃষ্টিকটু গ্রাউন্ড ফিল্ডিং ও ক্যাচ মিসের মহড়া। ফলে অবধারিত হোয়াইটওয়াশের কালিমা নিয়েই দেশে ফিরতে হয়েছে ডমিঙ্গোর শিষ্যদের। আর দেশে ফিরে সিরিজে ক্যাচ মিসের কারণ ব্যাখ্যা করতে গিয়ে দলের বাঁহাতি এই স্পিনার নিজেদের টেকিনিকের ব্যর্থতা ঢাকতে নিউজিল্যান্ডের আকাশকেই কাঠগড়ায় দাঁড় করালেন।

তার মুখেই শুনুন, ‘দেড়-দুই মাস থাকলে আমাদেরও ফিল্ডিংয়ে উন্নতি হতো। কারণ, এক নম্বর, ওখানের আকাশ অনেক পরিষ্কার। আর দুই নম্বর, ওখানের আবহাওয়া আমাদের আবহাওয়ার মতো নয়। পুরোপুরি আলাদা। আমাদের একটু সময় লাগতো। হয়তোবা আমরা যদি ১৫ দিন বা আরেকটু ক্যাম্প করতে পারতাম, তাহলে আরেকটু ভালো হতো।’

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড সফর শেষে রোববার (৪ এপ্রিল) সকাল ১১টা ৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে টিম বাংলাদেশ।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন