বিজ্ঞাপন

পিছিয়ে পড়েও ব্রাইটনের বিপক্ষে জিতল ম্যানচেস্টার ইউনাইটেড

April 5, 2021 | 8:47 am

স্পোর্টস ডেস্ক

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের শুরুতেই গোল হজম করে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ঘুরে দাঁড়ায় ম্যানচেস্টার ইউনাইটেড। দুই ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড আর মেসন গ্রিনউডের গোলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

বিজ্ঞাপন

ম্যাচের শুরুটা অগোছালো শুরু করে ইউনাইটেড। আর তারই সুযোগ নেয় ব্রাইটন। ১৩তম মিনিটের মাথায় নিয়াল মুপের ক্রসে ড্যানি ওয়েলব্যাকের হেড ফিরিয়ে দেন ডিন হেন্ডারসন। তবে বিপদমুক্ত করতে পারেননি ইউনাইটেড গোলরক্ষক। ফিরতি বলে জাল খুঁজে পান ওয়েলব্যাক।

এরপর ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পায় ব্রাইটন। ১৯তম মিনিটে পাসকল গ্রুসের ফ্রি কিকে লুইস  ডাঙ্কের হেড হেন্ডারসনের হাত ছুঁয়ে ক্রসবারে লেগে বাইরে চলে যায়। এভাবে সুযোগ হাতছাড়ার মধ্য দিয়ে শেষ হয় প্রথমার্ধ।

তবে দ্বিতীয়ার্ধে ঠিকই ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। বিরতি থেকে ফিরে গোছানো ফুটবল খেলতে শুরু করে রেড ডেভিলসরা। খেলার ৬২তম মিনিটে সমতা ফেরে তারা। ব্রুনো ফার্নান্দেজের কাছ থেকে বল পেয়ে ঠাণ্ডা মাথায় বল জালে জড়ান ইংলিশ ফরোয়ার্ড রাশফোর্ড।

বিজ্ঞাপন

এরপর ৭৭তম মিনিটে এডিনসন কাভানির চেষ্টা রুখে দেন ব্রাইটন গোলরক্ষক রবের্ত সানচেজ। ফিরতি বলে গ্রিনউডের শট একটুর জন্য লক্ষ্যে থাকেনি। তবে ম্যাচে লিড নিতে আর বেশি সময় অপেক্ষা করতে হয়নি ইউনাইটেডকে। ৮৩ মিনিটে পল পগবার কাছ থেকে বল পেয়ে হেডে গোল করে দলকে লিড এনে দেন গ্রিনউড।

তাতেই শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে ৩০ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে অবস্থান করছে রেড ডেভিলসরা। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন