বিজ্ঞাপন

‘ঢাকা লাইভ’র সাবস্ক্রাইবার সংখ্যা লাখ ছাড়ালো

March 23, 2018 | 9:47 pm

।। শাহ্ ওমর, স্টাফ করেসপনডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: দেশে সর্বপ্রথম ভিন্নধর্মী ডিজিটাল মিডিয়া ‘ঢাকা লাইভ’র ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা এক লাখ ছাড়িয়েছে। প্রতিষ্ঠানটির ফেসবুক পেইজেও ভক্তদের সংখ্যা এক লাখের বেশি।

রাজধানী ঢাকাসহ দেশের সব অঞ্চলেই রয়েছে তাদের সরাসরি ব্রডকাস্টের অনুমোদন। দেশের যেকোনো স্থান থেকে ঢাকা লাইভের মাধ্যমে সরাসরি উপভোগ করা যাবে বিনোদন অনুষ্ঠানের পাশাপাশি সমাজসেবামূলক অনুষ্ঠানের লাইভ ভিডিও।

প্রতিষ্ঠানটির কর্ণধার মফিজুর রহমান টিপু শুক্রবার (২৩ মার্চ) সারাবাংলাকে জানান, দেশে প্রযুক্তির মাধ্যমে দর্শকদের বিনোদন সুবিধা দিতেই উদ্যোগটি শুরু করি। এটি শুধু ঢাকার মধ্যেই সীমাবদ্ধ নয়, দেশের যেকোনো স্থান থেকে দর্শকরা সংবাদ ও সাংস্কৃতিক অনুষ্ঠানগুলোর ভিডিও দেখে তাদের বিনোদন পিপাসা মেটাচ্ছে।

বিজ্ঞাপন

ঢাকা লাইভের ভবিষ্যৎ কার্যক্রম সম্পর্কে প্রতিষ্ঠানটির এ কর্ণধার সারাবাংলাকে বলেন, আমরা টকশো, যেকোনো করপোরেট প্রোগ্রামসহ ভিভিআইপি ব্যক্তিদের অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করে থাকি।

ঢাকা লাইভ খুব অল্প দিনে সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছে। আমার বিশ্বাস দর্শক, ভিউয়ারদের কাঙ্ক্ষিত প্রত্যাশা পূরণ করতে ঢাকা লাইভ ভবিষ্যতে আরও জোরালো ভূমিকা পালন করবে, বলেন মফিজুর রহমান টিপু।

সারাবাংলা/এসও/এমএস/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন