বিজ্ঞাপন

করোনায় টেলিমেডিসিন সেবা দিচ্ছে আ.লীগ [চিকিৎসকদের তালিকাসহ]

April 6, 2021 | 4:35 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের ঊর্ধ্বগতি মোকাবিলায় জনসমাগম ও চলাচল সীমিত করে বিভিন্ন নির্দেশনা জারি করেছে সরকার। সবাইকে যথাসম্ভব ঘরে থাকতে বলা হয়েছে। এ পরিস্থিতিতে ঘরে বসেই যেন মানুষ স্বাস্থ্য বিষয়ক পরামর্শ পেতে পারেন, সে লক্ষ্যে টেলিমেডিসিন সেবা চালু করেছে বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ এপ্রিল) উপকমিটির সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির এই ক্রান্তিলগ্নে তালিকাভুক্ত চিকিৎসকদের মোবাইল নম্বরে কল করে স্বাস্থ্য বিষয়ক পরামর্শ নেওয়ার আহ্বান জানিয়েছে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোনো কারণে সংশ্লিষ্ট চিকিৎসকদের কেউ ফোন কল রিসিভ না করলে নিজের পরিচয় দিয়ে চিকিৎসককে এসএমএস পাঠাতে হবে। এরপরও কোনো কারণে তালিকাভুক্ত চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হলে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির নেতাদের মোবাইল ফোনে যোগাযোগ করারও অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক এই উপকমিটির চালু করা টেলিমেডিসিন সেবায় যেসব চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করে পরামর্শ নেওয়া যাবে, তাদের তালিকা দেখুন এখানে—

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন