বিজ্ঞাপন

ফ্রন্টলাইনার হিসেবে ভ্যাকসিন পাচ্ছেন ইভ্যালি কর্মীরা

April 6, 2021 | 7:19 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বর্তমান করোনা সংক্রমণ পরিস্থিতিতে ফ্রন্টলাইনার হিসেবে কোভিড-১৯ ভ্যাকসিন পাবেন ইভ্যালি ডট কম ডট বিডি কর্মীরা।

বিজ্ঞাপন

বুধবার (৭ এপ্রিল) থেকে অনলাইনে নিবন্ধন করে টিকা নিতে পারবেন দেশীয় ই-কমার্স ভিত্তিক এই মার্কেটপ্লেসের সকল কর্মী। মঙ্গলবার (৬ এপ্রিল) প্রতিষ্ঠানটির জনসংযোগ বিভাগ সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছে।

এ ব্যাপারে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, করোনার প্রথম ঢেউয়ের সাধারণ ছুটিতে গ্রাহকদের কাছে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিতে ই-কমার্স প্রতিষ্ঠানগুলো কর্মীরা কাজ করেছে। তারা সম্মুখসারীর যোদ্ধা। ইতোমধ্যেই সরকার ই-কমার্সকে জরুরি সেবার আওতাভুক্ত করেছে। এই সেবার সঙ্গে জড়িতদের একটি বড় অংশ গ্রাহকদের কাছে গিয়ে পণ্য ডেলিভারি করে থাকে। তাই তাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার বিষয়টি গুরুত্বপূর্ণ। তারই অংশ হিসেবে ইভ্যালি কর্মীদের ভ্যাকসিন নেওয়ার বিষয়টি তারা নিশ্চিত করছেন।

ইভ্যালিকে একটি পরিবারের মতো উল্লেখ করে তিনি বলেন পরিবারের সদস্যদের সুস্থতা নিশ্চিত করা তাদের দায়িত্বের মধ্যে পড়ে।

বিজ্ঞাপন

এছাড়াও, ইভ্যালি কর্মীদের ভ্যাকসিন প্রয়োগ কর্মসূচির জন্য আইসিটি বিভাগের অনলাইন প্ল্যাটফর্ম একশপ’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল।

সরকারের করোনা ভ্যাকসিন কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে ইভ্যালির প্রধান নির্বাহী রাসেল বলেন, তাদের সকল কর্মীর জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করা হয়েছে। তারা স্বাস্থ্যবিধি মেনে ভ্যাকসিন নিচ্ছে কি না তা মনিটরিং করা হচ্ছে। ইভ্যালি কর্মীদের জাতীয় পরিচয়পত্রের নম্বর ভ্যাকসিন নিবন্ধন সার্ভারে দেওয়া হয়েছে। তারা সেখানে নিবন্ধন করে ভ্যাকসিন নিতে পারবেন। এই কাজে সহযোগিতার জন্য একশপ আইসিটি বিভাগ এবং আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ বাংলাদেশ সরকারের সকলের প্রতি তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন