বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসুচীর চাল ব্যবসায়ীর গোডাউনে

April 6, 2021 | 10:01 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জেলার পাঁচবিবি পৌর শহরের অবৈধ্যভাবে মজুত রাখা প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসুচীর আওতায় ১০ টাকা কেজির চার হাজার ৩০০ কেজি চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (৬ এপ্রিল) বিকালে তৌহিদ ট্রেডার্সের গোডাউনে অভিযান চালিয়ে এই চাল উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) গোপন সংবাদের ভিত্তিতে তৌহিদ ট্রেডার্সের মালিক হাবিবুর রহমানের গোডাউন এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় গোডাউনের মালিক না থাকায় পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইউনুস আলী মণ্ডল ও এলএসডি গোডাউন কর্মকর্তা শফিউল ইসলাম বিপ্লবের উপস্থিতিতে গোডাউনের তালা ভেঙে চালগুলো উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত চালগুলো উপজেলা খাদ্যগুদামে সংরক্ষণ করা হয়। এ সময় তৌহিদ ট্রেডার্সের গোডাউন সিলগলা করা হয়।

এ বিষয়ে পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন বলেন, খাদ্যবান্ধব কর্মসুচীর আওতায় গরীবদের জন্য যে চালগুলো বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মাধ্যমে বিতরণ করা হয়ে থাকে। সেইসব চালগুলো অবৈধভাবে ক্রয় করে মজুত করার অপরাধে তা উদ্ধার করে সরকারি গোডাউনে রাখা হয়। এছাড়াও তৌহিদ ট্রেডার্সের মালিকের বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন