বিজ্ঞাপন

নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে নারীর মৃত্যু

April 7, 2021 | 2:57 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর সায়দাবাদে নির্মাণাধীন একটি ভবন থেকে মাথায় ইট পড়ে শিউলি আক্তার (৩০) নামে এক নারী মারা গেছে।

বিজ্ঞাপন

বুধবার (৭এপ্রিল) বেলা ১২টার দিকে সায়দাবাদ কেরানী গলিতে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বেলা দেড়টায় তাকে মৃত ঘোষণা করেন।

শিউলিকে হাসপাতালে নিয়ে আসা তার ভাতিজা মো. ফয়সাল হোসেন জানান, শিউলি এনজিওতে চাকরি করতেন। সায়দাবাদ আর কে চৌধুরী ডিগ্রি কলেজ গলিতে থাকে। এনজিওর মাধ্যমে বিভিন্ন দোকানে সমিতির টাকা কালেকশনের কাজ করতেন তিনি। আজ সায়দাবাদ কেরানী গলি দিয়ে যাওয়ার সময় পাশের একটি নির্মাণাধীন ছয় তলা ভবনের তৃতীয় তলা থেকে ইট পড়ে শিউলির মাথায়। এতে সে মাথায় গুরুতর আঘাত পায়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মৃত শিউলির চাচাতো বোন শাহনাজ বেগম জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। এক ছেলে ও স্বামী দেলোয়ার হোসেনকে নিয়ে সায়দাবাদ আর কে চৌধুরী ডিগ্রি কলেজ গলিতে ভাড়া থাকতেন।

শাহনাজ বলেন, ‘এর আগেও ওই ভবন থেকে এরকম ইট পরে আহতের ঘটনা ঘটেছিল। তখনও কোনো ব্যবস্থা নেয়নি বাড়ির মালিক মতিন। কোনো নিরাপত্তা ব্যবস্থাও করেনি।’

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন