Sarabangla 4th-anniversary Sarabangla 4th-anniversary
বিজ্ঞাপন

বান্দরবানে জু‌মের আগুনে ক্ষতিগ্রস্থ প‌রিবা‌রের পাশে সেনাবা‌হিনী

April 7, 2021 | 3:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: বান্দরবানে জুম চাষের আগু‌নে পু‌ড়ে যাওয়া কয়েকটি ক্ষ‌তিগ্রস্থ প‌রিবারের পা‌শে দাঁ‌ড়ি‌য়ে‌ছে বাংলাদেশ সেনাবা‌হিনী। ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে সেনাবাহিনীর পক্ষ থেকে ৩০ হাজার করে টাকা সহায়তা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৭ এপ্রিল) সকা‌লে বান্দরবান সেনা রিজিয়ন ও জেলা পরিষদের পক্ষে জিএসও-২(ইন্ট) মেজর মো. এরশাদ উল্লাহ ক্ষতগ্রস্থ প্র‌তি পরিবারকে এই সহায়তা প্রদান করেন। এ সময় সেনাবাহিনীর রিজিয়নের কর্মকর্তাসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সেনাবা‌হিনী জানায়, গত ২৩ মার্চ দুপুরে বান্দরবান সদর ইউনিয়নের মিলনছড়ি পাড়ায় জুম চাষের জন্য আগু‌ন দেয়। এ সময় ওই পাড়ার জেনডিও ত্রিপুরা এবং হানারাং ত্রিপুরার বাড়ি সম্পূর্ণ পুড়ে যায়। প‌রে তারা সেনা রিজিয়ন কমান্ডারের কা‌ছে আবেদন করলে সেনা রিজিয়ন ও জেলা পরিষদ ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ৩০ হাজার ক‌রে টাকা সহায়তা প্রদান করে।

বিজ্ঞাপন

এ সময় মেজর এরশাদ উল্লাহ ব‌লেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্রগ্রামে বসবাসরত সকল ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর যেকোন আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহ‌যো‌গিতা করে আসছে— এটি তারই উদাহরণ।

তি‌নি আরও ব‌লেন, বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীসহ সকল জাতি ও ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়ন এবং যেকোনো প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন