বিজ্ঞাপন

ট্রলির ধাক্কায় মাদরাসার শিক্ষকসহ নিহত ২

April 7, 2021 | 3:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন বাজারে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদরাসার শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) বেলা সোয়া ১২টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদরাসার সুপরিনটেনডেন্ট আব্দুল জলিল (৫৫) ও তাকে বহনকারী ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক আলাউদ্দিন (২১)। বরিশাল বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুপারিনটেনডেন্ট আব্দুল জলিল ও আরেক সহকারী শিক্ষক মো. হেলালউদ্দিন ভাড়াচালিত মোটরসাইকেলে মাদরাসা থেকে পাশের ইউনিয়ন চাঁদপুরার গ্রামের বাড়ির দিকে যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি বরিশাল-বাউফল রুটের নির্মাণাধীন নতুন সড়ক অতিক্রমের সময় সড়ক নির্মাণ কাজে ব্যবহৃত একটি ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই মাওলানা আব্দুল জলিল নিহত হন।

টুমচর কেরামতিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক কাজী মো. অলিউল্লাহ জানান, গুরুতর আহত শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন ও মোটরসাইকেল চালক আলাউদ্দিনকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে বরিশালে আনার পথে আলাউদ্দিনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন