বিজ্ঞাপন

সিরাজদিখানে ১৪৪ ধারা জারি

April 7, 2021 | 8:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: হেফাজতে ইসলামের বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৭ এপ্রিল) সিরাজদিখানের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম ১৪৪ ধারা জারির খবর নিশ্চিত করেন।

এর আগে, বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিক্ষোভ কর্মসূচি ঘোষণার করে হেফাজতে ইসলাম। এই বিক্ষোভ থেকে অনাকাঙ্ক্ষিত ঘটনার আশঙ্কা থাকায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করলো।

বিজ্ঞাপন

উপজেলা প্রশাসন জানিয়েছে, কুচিয়ামোড়া কলেজ মাঠ, ইকবাল সুপার মার্কেট সংলগ্ন এলাকা, নিমতলা বাসস্ট্যান্ড, আওলাদ সুপার মার্কেটে ও আশপাশের দুইশ গজ এলাকায় বুধবার সন্ধ্যা ৬টা থেকেই কার্যকর শুরু হবে ১৪৪ ধারা। বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত তা জারি থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, বৃহস্পতিবার বাদ জোহর হেফাজতের বিক্ষোভ কর্মসূচি আহ্বান করা হয়েছে। এই কর্মসূচিতে সেখানে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একটি প্রতিবেদন পাঠিয়েছেন। এছাড়া করোনাকালীন সরকার ঘোষিত জনসমাগমের ওপর নিষেধাজ্ঞার বিষয়টিও রয়েছে। এগুলো বাস্তবায়নের জন্য সিরাজদিখানের নিমতলা ও আশপাশের কিছু নির্দিষ্ট এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন