বিজ্ঞাপন

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম কারাগারে

April 8, 2021 | 1:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য প্রদান এবং বিশৃঙ্খলা তৈরির অভিযোগে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) হাতে নেত্রকোনার নিজ বাড়ি থেকে আটক করেছিল। পরে তার বিরুদ্ধ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।

বিজ্ঞাপন

বুধবার (৭ এপ্রিল) দুপুরে রফিকুল ইসলাম মাদানীকে গ্রেফতারের পর আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে তাকে গাজীপুর আদালতে হাজির করা হয়। গাছা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে আদালতে হাজির করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরিফুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী উপপুলিশ কমিশনার (দক্ষিণ) জানান, আটকের পর বুধবার রাত আড়াইটার দিকে রফিকুল ইসলাম মাদানিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানায় হস্তান্তর করে র‌্যাব-১। এ থানায় র‌্যাব বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করে। এই মামলাতে গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে উপস্থাপন করা হয়।

এর আগে, গত ২৫ মার্চ ঢাকার বায়তুল মোকাররমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরুদ্ধে বিক্ষোভের সময় পুলিশের হাতে আটক হয়েছিলেন রফিকুল ইসলাম মাদানী। কয়েক ঘণ্টা পরই তাকে ছেড়ে দেয় পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন