বিজ্ঞাপন

নেত্রকোনায় মক্তবের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ইমাম কারাগারে

April 8, 2021 | 11:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: জেলার কেন্দুয়া উপজেলায় এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মঞ্জুরুল হক (২৫) নামে স্থানীয় মসজিদের ইমামকে গ্রেফতার করেছে কেন্দুয়া থানার পুলিশ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃত ওই ইমামকে নেত্রকোনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে কেন্দুয়া থানা পুলিশ। একইসময় ধর্ষণের শিকার ওই মাদরাসা ছাত্রীকেও ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গত বুধবার (৭ এপ্রিল) ভোরে কেন্দুয়া উপজেলার একটি জঙ্গলে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলা সূত্রে জানা গেছে। গ্রেফতার হওয়া মঞ্জুরুল হক দিগলী ফকির বাড়ি জামে মসজিদের ইমাম হিসাবে কর্মরত ছিলেন। তিনি একই উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ইমাম মঞ্জুরুল ওই মসজিদে ইমামতি করার পাশাপাশি ভোরে স্থানীয় শিশুদের আরবি পড়াতেন। এরই সুবাদে ওই মাদরাসা ছাত্রীর সঙ্গে পরিচয় ঘটে মঞ্জুরুলের। ঘটনার দিন বুধবার ভোরে ওই ছাত্রীর বাড়ির পেছনে জঙ্গলে ডেকে নিয়ে বাঁশঝাড়ের নিচে তাকে ধর্ষণ করেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় বুধবার রাতে মাদরাসা ছাত্রীর বাবা বাদী হয়ে ওই ইমামকে আসামি করে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার দুপুরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঞ্জুরুল হককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

কেন্দুয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাবিবুল্লাহ খানে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত মঞ্জুরুল হককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন