বিজ্ঞাপন

স্থগিত যুবা সিরিজ

April 10, 2021 | 3:59 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

দেশের করোনা পরিস্থিতির ক্রম উর্ধ্বোগতি ও আসন্ন সর্বাত্মক লক ডাউনের কারণে স্থগিত করা হয়েছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ ও পাকিস্তান অনুর্ধ্ব-১৯ দলের মধ্যকার সিরিজটি। করোনা পরিস্থিতির উন্নতি হলে ঈদ-উল-ফিতরের পর সিরিজটি আয়োজনের কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বিজ্ঞাপন

স্বাগতিক বাংলাদেশ অনু-১৯ দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ ও পাঁচটি ওয়ানডে খেলতে চলতি মাসের ১৭ তারিখে বাংলাদেশে আসার কথা ছিল অতিথি যুবাদের। কিন্তু দেশের করোনা পরিস্থিতির ভয়াল দাপটের কারণে ১৪ এপ্রিল থেকে সরকার কর্তৃক দেশব্যাপী সর্বাত্মক লক ডাউন ঘোষণা করায় তা স্থগিতের নীতিগত সিদ্ধান্তে পৌঁছেছে দুই বোর্ড।

শনিবার (১০ এপ্রিল) সারাবাংলাকে এতথ্য দিলেন বিসিবি’র ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার এইএম কায়সার।

বিজ্ঞাপন

স্থগিত যুবা সিরিজ

তিনি বলেন, ‘কোভিড পরিস্থিতির কারণে যে বিধিনিষেধ আছে সে বিষয়টি বিবেচনায় আমরা এই মুহুর্তে সিরিজটি স্থগিত করছি। পরিস্থিতির উন্নতি সাপেক্ষে আমরা-ঈদ-উল ফিতেরের পরে সুবিধাজনক সময়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করে সিরিজটি আয়োজনের চেষ্টা করব।’

বিজ্ঞাপন

এর আগে পাক যুবাদের বাংলাদেশ সফরের কথা ছিল চলতি মাসের ১১ তারিখে। কিন্তু তখন দেশব্যাপী সরকার লকডাউন ঘোষণা করলে তা পিছিয়ে ১৭ এপ্রিল নতুন তারিখ নির্ধারণ করা হয়। এবার তাও হচ্ছে না। জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) পর করোনার পেটে চলে গেল যুবাদের এই সিরিজিটিও।

সারাবাংলা/ এমআরএফ/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন