বিজ্ঞাপন

সোহাগের লেখা গানে কণ্ঠ দিলেন সামিনা চৌধুরী

April 10, 2021 | 5:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত তরুণ গীতিকার মো. তাজুল ইসলাম সোহাগের লেখা গানে কণ্ঠ দিলেন বিশিষ্ট সংগীতশিল্পী সামিনা চৌধুরী। বাংলাদেশ বেতারে সম্প্রতি এ গানটি রেকর্ড করা হয়।

বিজ্ঞাপন

মনেরও আড়ালে তুমি রেখনা চাওয়া/ দু’হাত বাড়ালে ঠিকই যাবে যে পাওয়া/ দূর থেকে দেখে যাও কেনো বারে-বার/ সাধ কি জাগে বলো আমাকে পাবার/ নেশাভরা দু’চোখ যেন প্রেমে ভরা/ প্রেমের জালে বুঝি মন পড়েছে ধরা/ যে গভীরে ছুঁয়ে যায় হয়ে একাকার/ ভালবাসা সে গহিনে চায় হারাবার/ যদি হৃদয়ের আহ্বান শুধু কাছে ডাকা/ কাছে ডেকে কেন শুধু দূরে দূরে থাকা/ পিপাসায় ভরা মন পেতে চায় উপহার/ সময় নিবিড়ে মধুর স্বপ্ন এঁকে যাবার

রোমান্টিক ধাচের এই গানটিতে সুর করেছেন রুমন হায়াত, প্রযোজনা করেছেন মোস্তাফিজুর রহমান, সার্বিক নির্দেশনায় ছিলেন কামাল আহমেদ।

গানটির দর্শক প্রিয়তার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে গীতিকার মো. তাজুল ইসলাম সোহাগ সারাবাংলাকে বলেন, “সব শ্রেণির শ্রোতার কথা মাথায় রেখেই গানটির কথাগুলো সাজানো হয়েছে। বিশেষ করে রোমান্টিক ধাঁচের গান যারা পছন্দ করেন, তাদের কাছে ‘মনেরও আড়ালে তুমি রেখনা চাওয়া’ গানটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।”

বিজ্ঞাপন

‘বাংলা সংগীতের কিংবদন্তীতুল্য শিল্পী সামিনা চৌধুরী আমার গানে কণ্ঠ দিয়েছেন— এটা আমার জন্য খুবই আনন্দের ব্যাপার। শ্রোতাদের জন্য তো বটেই,’— বলেন মো. তাজুল ইসলাম সোহাগ।

সারাবাংলা/এজেড/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন