বিজ্ঞাপন

২ চিকিৎসক ভাইয়েরই প্রাণ কেড়ে নিল করোনা

April 10, 2021 | 11:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক উপপরিচালক ডা. গাজী সাইফুল আলম চৌধুরী (৬২)। তার বড় ভাই গাজী শফিকুল আলম চৌধুরীও (৭৭) ছিলেন চিকিৎসক। করোনাভাইরাসে আক্রান্ত হয়েই মারা যান তিনিও।

বিজ্ঞাপন

শুক্রবার (৯ এপ্রিল) দিবাগত রাত ১২টার পর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ডা. গাজী সাইফুল আলমের। সাড়ে তিন মাস আগে গত ২০ ডিসেম্বর করোনা কেড়ে নিয়েছিল তার বড় ভাই ডা. গাজী শফিকুল আলমের প্রাণ। তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছিলেন।

বগুড়া শহরের সূত্রাপুর এলাকায় বসবাস করতেন ডা. গাজী সাইফুল আলম চৌধুরী। গাবতলী উপজেলার উজগ্রামে তাদের পৈত্রিক নিবাস। সেখানেই চৌধুরীরপাড়ার পারিবারিক কবরস্থানে বড় ভাইয়ের পাশে সমাহিত করা হয় তাকে।

বিজ্ঞাপন

শনিবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, শুক্রবার রাত ১২টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান করোনা পজিটিভ ডা. গাজী সাইফুল। তিনি বিএমএ বগুড়া শাখার সদস্য ও রাজশাহী মেডিকেল কলেজের ১৮তম ব্যাচের সাবেক শিক্ষার্থী।

এদিকে, শনিবার দুপুরে বগুড়া সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় এই জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও আট জন। তাদের মধ্যে বগুড়া সদর উপজেলার বসিন্দা ছয় জন। বাকিদের মধ্যে একজন শাজাহানপুর ও আরেকজন গাবতলী উপজেলার বাসিন্দা।

বিজ্ঞাপন

দেশে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর এই জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৮৮৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯ হাজার ৯০৯ জন। শনিবার ডা. গাজী সাইফুলের মৃত্যুর পর এ জেলায় এখন পর্যন্ত করোনা সংক্রমণ নিয়ে মৃতের সংখ্যা ২৬৮। সরকারি হিসাবে বর্তমানে জেলায় ৬১১ জন করোনা পজিটিভ রোগী চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন