বিজ্ঞাপন

নিরাপত্তার শঙ্কায় মামুনুলের কথিত স্ত্রী ঝর্ণার ছেলের জিডি

April 11, 2021 | 1:06 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: মায়ের কোনো সন্ধান না পেয়ে মায়ের ও নিজের জীবনের নিরাপত্তার আশঙ্কায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মওলানা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বড় ছেলে আব্দুর রহমান।

বিজ্ঞাপন

শনিবার (১০ এপ্রিল) রাজধানীর পল্টন থানায় তিনি এই জিডি করেন। জিডিতে আব্দুর রহমান তার নিজের ও মায়ের জীবনের নিরাপত্তার আশঙ্কার কথা বলেন। একইসঙ্গে তার মায়ের তিনটি ডায়েরি সংরক্ষণের বিষয়েও শঙ্কার কথা জানিয়েছেন।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

নিরাপত্তার শঙ্কায় মামুনুলের কথিত স্ত্রী ঝর্ণার ছেলের জিডি

জিডি’র তথ্য নিশ্চিত করে পল্টন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেন্টু মিয়া সারাবাংলাকে বলেন, জান্নাত আরা ঝর্ণার ছেলে থানায় এসে একটি জিডি করেছে। সে কোথায় থাকছে, তার খোঁজ আমরা রাখব, যেন তার কোনো সমস্যা না হয়। জিডির তদন্ত শুরু হয়েছে। আর তার মা কোথায় আছে, সেটিও দেখা হবে।

বিজ্ঞাপন

ওই জিডি’র একটি কপি সারাবাংলার হাতে এসে পৌঁছেছে। জিডিতে আব্দুর রহমান লিখেছেন, তিনি বাগেরহাটে থাকেন। গত বেশকিছু দিন ধরে মায়ের সঙ্গে যোগাযোগ করতে না পেরে সপ্তাহখানেক আগে ধানমন্ডিতে তার মায়ের বাসায় যান। ওই বাসার মালিক জানান, তার মা (জান্নান আরা ঝর্ণা) গত ৩ এপ্রিল ওই বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেননি। পরে আব্দুর রহমান ওই বাসায় প্রবেশ করে সেখান থেকে ঝর্ণার লেখা তিনটি ডায়েরির সন্ধান পান।

আব্দুর রহমান আরও লিখেছেন, মায়ের খোঁজ না পেয়ে ডায়েরিগুলো নিয়ে তিনি শনিবার (১০ এপ্রিল) বাড়ির পথে রওনা হন। পল্টন এলাকায় গিয়ে তার মনে হয়, অপরিচিত কিছু লোক তাকে অনুসরণ করছেন। এ অবস্থায় তার নিজের ও তার মায়ের নিরাপত্তা এবং ডায়েরিগুলোর সংরক্ষণের বিষয়ে আতঙ্কিত হয়ে পড়েন তিনি। সে কারণেই তিনি থানায় এই ডায়েরির আবেদন করেছেন।

বিজ্ঞাপন

এর আগে, গত ৪ এপ্রিল বিকেল ৩টার দিকে স্থানীয়রা নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষ অবরোধ করেন। ওই কক্ষেই একজন নারীকে নিয়ে অবস্থান করছিলেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। স্থানীয়দের অভিযোগ, মামুনুল হক ওই নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত। তারা এ বিষয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, দ্বিতীয় স্ত্রী হিসেবে দুই বছর আগে মেয়েটিকে বিয়ে করেছেন তিনি। মামুনুলের সঙ্গে সেদিন ছিলেন জান্নাত আরা ঝর্ণা। ওই দিন থেকেই তিনি আলোচনায় উঠে আসেন।

সারাবাংলা/ইউজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন