বিজ্ঞাপন

আবার প্লেব্যাকে সানি

April 11, 2021 | 1:48 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ও নির্মাতা আহমেদ হাসান সানি। বাংলা গানের ভূবনে তিনি আপন আলোয় উজ্জ্বল। নিজের একক অ্যালবাম, বিজ্ঞাপণ এবং নাটকের গানের পাশাপাশি বাংলা চলচ্চিত্রের জন্যও গান করছেন সানি।

বিজ্ঞাপন

সম্প্রতি ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্ম জি-৫ এ মুক্তি পাওয়া শিহাব শাহীনের 'যদি কিন্তু তবুও' চলচ্চিত্রে 'হৃদয় আমার' গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন সানি। এই চলচ্চিত্রের সংগীত আয়োজন করেছেন ইমন চৌধুরী।

এছাড়াও, অনলাইন প্ল্যাটফর্ম চরকির জন্য মুক্তির অপেক্ষায় থাকা নির্মাতা আদনান আল রাজীভের 'ইউটিউমার' চলচ্চিত্রের জন্য 'হুজুগে বাঙ্গালী' শিরোনামে একটি গান করছেন সানি। গানের কথা লিখেছেন আদনান আল রাজীভ, সানি এবং আরাফাত মহসিন। চলচ্চিত্রটির সংগীত আয়োজন করেছেন আরাফাত মহসিন।

বিজ্ঞাপন

সাম্প্রতিক ব্যস্ততা এবং সামনের পরিকল্পনা নিয়ে সারাবাংলার সঙ্গে আলাপকালে আহমেদ হাসান সানি বলেন, করোনা পজিটিভ হয়ে ঘরবন্দি জীবন কাটাচ্ছেন। তবে, সদ্য মুক্তি পাওয়া চলচ্চিত্রের গান নিয়ে ভক্তদের প্রতিক্রিয়া মানসিক শক্তি জোগাচ্ছে। একইসঙ্গে অচিরেই ময়দানে ফিরে কাজে ব্যস্ত হওয়ার ইচ্ছার কথাও জানিয়ে রাখেন সানি।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, নন্দিত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের 'স্বপ্নজাল' চলচ্চিত্রের মাধ্যমে প্লেব্যাকে পা রাখেন বাংলা গানের এই তরুণতুর্কি। ওই সিনেমায় তার গাওয়া 'আমারে উড়াইয়া দিও পালের বাতাসে'... গানটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায়।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন