বিজ্ঞাপন

সবুজবাগে বাসা থেকে অজ্ঞাত নারীর রক্তাক্ত লাশ উদ্ধার

April 11, 2021 | 12:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর সবুজবাগ দক্ষিনগাও এলাকার একটি ফ্ল্যাট থেকে অজ্ঞাত (৩৫) এক নারী রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারনা।

বিজ্ঞাপন

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রীয়তোষ চন্দ্র দত্ত জানান, খবর পেয়ে গতকাল শনিবার সন্ধ্যার দিকে দক্ষিণগাঁও শাহীবাগ ব্যাংক কলোনী ৯২/১ নম্বর চারতলা বাসার তৃতীয়তলা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৩৫ বছর।

তিনি জানান, ওই নারীর চোয়ালে কাটা ও গলার ডান পাশে তিন ইঞ্চি পরিমাণ কাটা জখম হয়েছে। ওই ভবনের কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেনি। লাশের মুখমণ্ডল পলিথিন দ্বারা ও সমস্ত শরীর পুরাতন একটি কাঁথা দিয়ে মোড়ানো অবস্থায় ছিল। তার শরীরে কোনো পোশাক ছিল না।

তিনি আরও জানান, তৃতীয় তলায় পাশাপাশি তিনটি ফ্ল্যাটে মালিকের দুই ছেলে থাকে। গতকাল বেলা ১২টার দিকে মালিকের ছোট ছেলে স্ত্রীকে নিয়ে বাইরে যায়। এরপর বেলা তিনটার দিকে বাসায় ফিরে তাদের ফ্লাটের দরজার সামনে কাঁথা দিয়ে মোড়ানো নারীর মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

বিজ্ঞাপন

সিআইডি ক্রাইম সিন বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। সন্দেহ করা হচ্ছে ভবনের ভেতরেই তাকে হত্যা করা হয়।

সারাবাংলা/এসএসআর/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন