বিজ্ঞাপন

জুরাইনে টিনসেড বাসা থেকে লেগুনা চালকের মৃতদেহ উদ্ধার

April 11, 2021 | 9:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শ্যামপুর জুরাইনের একটি টিনসেড বাসা থেকে শাহিন (৪০) নামের এক লেগুনা চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১১এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উত্তর জুরাইনের টিনসেড বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) দেব কুমার আচার্য্য জানান, সন্ধ্যার দিকে খবর পাই উত্তর জুরাইনের একটি টিনসেড বাসায় একটি ঘরে এক ব্যক্তি ভেতর থেকে দরজা বন্ধ করে আছেন। পরে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করি।

এসআই জানান, মৃতদেহটি ফ্লোর বেডে ছিল দুই পা ভাজ করা বুকের ওপর মোবাইল ছিল। পড়নে শার্ট ও জিন্স প্যান্ট পরিহিত ছিল। পকেট থেকে একটি ইনহেলার পাওয়া যায়।

বিজ্ঞাপন

মোবাইলের ফোনের মাধ্যমে তার স্বজনদের কাছ থেকে নাম পরিচয় পাওয়া গেছে। মৃতের নাম শাহিন (৪০), বাবার নাম মৃত হাবিবুর রহমান, বাড়ি শরিয়তপুর জেলার জাজিরা উপজেলায়। ধারণা করা হচ্ছে অসুস্থ অবস্থায় তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

উত্তর জুরাইনের বাড়িওয়ালা মিজানুর রহমান হাসপাতালে সাংবাদিকদের জানান, গত ২৫দিন আগে স্ত্রী হাসিনাকে নিয়ে সে ভাড়া নেয় বাসাটি। শুনেছি হাসিনা তার তৃতীয় স্ত্রী। এর আগেও দু’টি বিয়ে করেছে। লেগুনা চালাতো মৃত ব্যক্তি। গতকাল সন্ধ্যায় বাসায় ঢুকতে দেখেছে অন্য ভাড়াটিয়ারা। আজ দুপর পর্যন্ত দরজা না খোলায় আমাদের সন্দেহ হয় অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ পাওয়া না গেলে পুলিশে খবর দেই। পুলিশ এসে মৃত অবস্থায় তাকে পায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন