বিজ্ঞাপন

আনুশকার হাত ধরে চলচ্চিত্রে ইরফান-পুত্র বাবিল

April 12, 2021 | 5:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করতে চলেছে বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান। ডিজিটাল প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের ফিচার ফিল্মে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখছে এই নতুন অভিনেতা। ছবির নাম- ‘কালা’। ছবিটি প্রযোজনা করছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা এবং তার ভাই কার্ণেশ শর্মার ক্লিন স্লেট ফিল্মজ।

বিজ্ঞাপন
ইরফান খান ও ছেলে বাবিল

ইরফান খান ও ছেলে বাবিল

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে বাবিলের এই ‘কালা’ ছবির টিজার। যাতে দেখা মিলেছে সিনেমার ক্রু মেম্বারদের চিত্রগ্রহণ ও দৃশ্যের প্রস্তুতি নেওয়ার নেপথ্যে পর্দার কিছু ফুটেজ। নাটকীয় পটভূমি সংগীত এবং আকর্ষণীয় শটগুলি ইতিমধ্যে দর্শকদের প্রতিক্রিয়া পেয়েছে। এর পাশাপাশি এটা স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ছবিটির মুক্তির জন্যে। বোঝা যাচ্ছে ‘কালা’ ছবিতে একটি মেয়ে তার মায়ের হৃদয়ের জায়গা পাওয়ার জন্য একটি গল্প শোনাচ্ছে। তবে এর থেকে বেশি এই সিনেমা সম্পর্কে আর বেশি কিছু তথ্য এখনও মেলেনি।

বিনোদন জগতে অভিষেক হওয়া নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত বাবিল নিজেও। তিনি এ প্রসঙ্গে লিখেছেন, ‘লঞ্চ হওয়া শব্দটায় আমি অবিশ্বাসী, আসল কথা হল আমাদের ছবিটা দেখবেন দর্শক নির্দিষ্ট কোনও অভিনেতার জন্য নয়।’ টিজার শেয়ার করে লিখেছেন, ‘আমরা আপনাদের জন্য নিয়ে আসছি কালা, নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম। কালা নিজের মায়ের হৃদয়ে একটু জায়গার খোঁজে যে লড়াই চালায় সেই গল্পই নিয়ে আসছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন