বিজ্ঞাপন

সিরাজগঞ্জে গাড়িচাপায় অটোভ্যান চালকের মৃত্যু

April 13, 2021 | 12:11 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ থানাধীন ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের বালুকোল এলাকায় অজ্ঞাত গাড়িচাপায় মো. সুজন আলী শেখ (২৮) নামে এক অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে। সোমবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটলেও পুলিশ ও স্থানীয়রা জানতে পারেন রাত ১০টার দিকে।

বিজ্ঞাপন

নিহত সুজন আলী শেখ কামারখন্দ থানার খিদ্র ভদ্রঘাট গ্রামের মো. ইনসাব আলী শেখের ছেলে। মৃতদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হাসপাতালের মর্গের সামনে থেকে নিহতের চাচাতো ভাই মো. মোন্নাফ আলী শেখ বলেন, সুজন অটোভ্যান নিয়ে মহাসড়ক দিয়ে যাচ্ছিল। এসময় অজ্ঞাত কোনো গাড়িচাপা দিলে দেখানেই তার মৃত্যু হয়। কিন্তু আমরা জানতে পেরেছি রাত ১০টার দিকে।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. কামরুল ইসলাম বলেন, কোনো অজ্ঞাত গাড়িচাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অনেক আগে দুর্ঘটনাটি ঘটলেও আমরা ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃতদেহ দেখতে পাই। পরে মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, পরিবারের সঙ্গে কথা বলে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন