বিজ্ঞাপন

সস্ত্রীক ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ

April 13, 2021 | 12:25 pm

সারাবাংলা ডেস্ক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সস্ত্রীক করোনার দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন। মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ১০টার দিকে গিয়ে টিকা নেন তিনি।

বিজ্ঞাপন

পরে যুবলীগ চেয়ারম্যান গণমাধ্যমকে বলেন, যারা প্রথম ডোজ টিকা নিয়েছেন, তাদের জন্য দ্বিতীয় ডোজ টিকা নেওয়া আবশ্যকতা রয়েছে। টিকা গ্রহণ সবার জন্য অনস্বীকার্য হয়ে পড়েছে। তবে টিকা গ্রহণ করলেই শুধু হবে না, আমাদেরকে অবশ্যই মাস্ক পরিধান করা অব্যাহত রাখতে হবে। করোনা টিকা-সংক্রান্ত বিষয়ে আমাদের জনগণ গুজবকে পাত্তা দেয়নি বলেই সবার মাঝে টিকা গ্রহণের আগ্রহ বেড়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ গত বছর থেকে এখন পর্যন্ত করোনার এই মহাপ্রকোপ মোকাবিলায় আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান, ইতিমধ্যে ৪৫ লক্ষ অসহায়কে খাদ্য সহায়তা করা হয়েছে, করোনা-আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করছে, তাদের দাফন-কর্ম সম্পাদন করা, এই সংকটে কৃষকের পাশে দাঁড়ানো থেকে শুরু করে যুবলীগ নানা ধরণের মানবিক কর্মসূচি অব্যাহত রেখেছে। করোনার দ্বিতীয় ঢেঊ মোকাবিলাতেও যুবলীগ মানুষের পাশে আছে, আরও সুদৃঢ়ভাবে যুবলীগ মানুষের পাশে থাকবে।

এ সময় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সাথে ছিলেন তার স্ত্রী এড. নাহিদ সুলতানা যূথী, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, স্বাস্থ্য সসম্পাদক ডা. ফরিদ রায়হান, উপ স্বাস্থ্য সম্পাদক ডা. মাহফুজার রহমান উজ্জ্বল, কার্যনির্বাহী সদস্য ডা. আওরঙ্গজেব আরু সহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন