বিজ্ঞাপন

উবারে ৮ কিলোমিটারে ভাড়া ১১ লাখ ৯০ হাজার টাকা!

December 12, 2017 | 1:43 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

অ্যাপের মাধ্যমে ট্যাক্সিসেবা দেওয়ায় উবার এখন বিশ্বজুড়ে আলোচিত। সহজে অ্যাপ ব্যবহার করে এই সেবা পাওয়া যায় বলে ইতোমধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছে উবার।

তবে এরই মধ্যে অভিযোগও জমতে শুরু করেছে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে। কানাডার রাজধানী টরেন্টোর এক যাত্রী তুলেছেন গুরুতর এক অভিযোগ। শুক্রবার ওই যাত্রী সন্ধ্যায় উইডমার স্ট্রিট থেকে কুইন্সওয়েতে যেতে একটি উবার বুকিং করেছিলেন। মাত্র ২০ মিনিটের মাথায় গন্তব্যস্থলে পৌঁছানোর পর ভাড়া আসে ১৮ হাজার ৫১৮ ক্যানাডিয়ান ডলার (১১ লাখ ৯০ হাজার ৮৮০ টাকা)!।

বিজ্ঞাপন

এমিলি কেন্নার্ড নামে ভুক্তভোগী সেই যাত্রীর বান্ধবী সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ওই যাত্রার স্ক্রিনশট নিয়ে পোস্ট করেন। তিনি লিখেছেন, ‘উবারে মাত্র ২০ মিনিটের এক ভ্রমণে আমার বন্ধুর ভাড়া আসে ১৮ হাজার ডলার। কি ঘটছে এসব?’

মার্কিন সংবাদমাধ্যম দ্য স্লেটে প্রকাশিত উবারের এক বিবৃতিতে বলা হয়, প্রযুক্তিগত ত্রুটির কারণে এ সমস্যা হয়েছিল। ইতোমধ্যে সমস্যা সমাধান করে গ্রাহকের পুরো অর্থ ফেরত দেওয়া হয়েছে। এমন সমস্যার পুনরাবৃত্তি যেন না ঘটে সে বিষয়ে কাজ করা হচ্ছে।

বিজ্ঞাপন

তবে উবারের এমন সমস্যা নতুন নয়। এর আগেও ভারতের এক যাত্রীর মাত্র ছয় কিলোমিটার যাত্রা শেষে ভাড়া আসে পাঁচ হাজার ৩২৫ রুপি!

সারাবাংলা/ এমএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন