বিজ্ঞাপন

বেজবাবা সুমন বললেন ‘জীবিত আছি’

April 16, 2021 | 4:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ক্যান্সার আক্রান্ত বেজবাবাখ্যাত শিল্পী সুমন চিকিৎসার জন্য জার্মানি যাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে ১ বছর অপেক্ষা করেও যেতে পারেননি তিনি। শেষমেশ তাকে নেওয়া হয় থাইল্যান্ডের সামিতিভেজ হাসপাতালে। গত মাস থেকে তিনি সেখানে চিকিৎসাধীন। কিন্তু হুট করে তার মৃত্যুর গুজব। আর এতেই ক্ষেপে গেলেন এ জনপ্রিয় শিল্পী। দিলেন কড়া জবাব।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) ভোর বেলা তিনি ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এ জবাব দেন। তিনি লেখেন, ‘আমার অবস্থা চলছে কোনরকম। সারাদিন হোটেলে বসে সাইবারপাঙ্ক খেলি আর তিন দিন পর পর হসপিটাল যাই থেরাপি করতে। নেক্সট মাসে ঢাকা চলে আসবো ইনশাআল্লাহ । কয়েকটা সার্জারি করাতে হবে। স্পাইনের অবস্থা খুব একটা ভালনা। সম্ভবত ঈদ এর পর জার্মানি তে গিয়ে করাবো। যারা বলে বেড়াচ্ছে আমি মৃত্যুর দিন গুনছি তাদের কথা সিরিয়াসলি নিবেন না।  একটু আগেও চেক করলাম, আমি যথেষ্ট পরিমানে “জীবিত” আছি। যাইহোক, সবাই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।’

অর্থহীন ব্যান্ডের প্রধান সুমন প্রথমে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। এ কারণে পাকস্থলীর একাংশ কেটে ফেলাসহ ১০ বারেরও বেশি অস্ত্রোপচার করিয়েছেন থাইল্যান্ডে।

২০১৭ সালে সার্জারির পর হাসপাতাল থেকে ফিরছিলেন এই গায়ক। এমন সময় হঠাৎ তাকে একটি গাড়ি ধাক্কা দেয়। মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত সুমনের শরীরে প্রায় ১১ ঘণ্টা ধরে ৯টি সার্জারি করা হয়। ব্যাংককের ওই দুর্ঘটনায় তার স্পাইনাল কর্ডের ক্ষতি হয়। তখন তার মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন