বিজ্ঞাপন

করণ জোহরের ধর্মা প্রোডাকশনে এবার নিষিদ্ধ কার্তিক

April 16, 2021 | 8:49 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করণ জোহরের সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় অতীতে বলিউডে বহু নায়ক, নায়িকাকে নানাভাবে হেনেস্তার শিকার হতে হয়েছিল। অনেকের ক্যারিয়ার পুরোপুরি ধ্বংস হয়ে গিয়েছিল। এবার তার সঙ্গে সম্পর্কের অবনতির কারণে ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। একই সঙ্গে তাকে ধর্মা প্রোডাকশন থেকে নিষিদ্ধ করা হয়েছে।

বিজ্ঞাপন

শুধু করণ জোহরের সঙ্গে সম্পর্কের অবনতি নয়, জাহ্নবি কাপুরের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে কার্তিকের। বলিউড হাঙ্গামা বলছে, কার্তিক প্রথম শুটিংয়ের তারিখ ও শিডিউল নিয়ে সমস্যা তৈরি করেছিলেন। এরপর তিনি ছবির বিভিন্ন ক্রিয়েটিভ ইস্যু নিয়ে সমস্যা সৃষ্টি করেন।

কার্তিক রাম মাধভানির ‘ধামাকা’র শুটিংয়ের জন্য ‘দোস্তানা ২’র শিডিউল নিয়ে তালবাহানা করছিলেন। যাতে কিনা বিরক্ত হয়েছিলেন করণ জোহর।

অবশ্য একটি বিশেষ সূত্র বলছে, কার্তিক করোনা মহামারীর কারণ দিয়ে দীর্ঘ দিন ধরে শুটিং করতে চাইছিলেন না। সে চাচ্ছিলো পরিপূর্ণ নিরাপত্তা। করণ জোহরও তাকে এ ব্যাপারে খুব একটা চাপ দেননি। কিন্তু যখন কার্তিক ‘ধামাকা’র শুটিং শুরু করলো, তখন করণ বিষয়টিকে সহজভাবে নেয়নি। তারা দুজন একসঙ্গে একটি মিটিং করে যেখানে করণ তাকে বিরক্তির কারণগুলো জানায়।

বিজ্ঞাপন

কার্তিক পরবর্তীতেও এ ব্যাপারে কোন কথা বলেনি, যার ফলে করণের সঙ্গে তার সম্পর্কের অবনতি ত্বরান্বিত হয়।

এদিকে কার্তিকের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, তার মন খারাপের অনেক কারণ ছিল। যার কারণে সে নিশ্চুপ ছিল। ছবিতে প্রথমে যখন শহীদ কাপুরের বদলে শশাঙ্ক খৈতনকে নেওয়া হয় তখন কার্তিক বিষয়টা মানতে পারেনি। সে ভেবেছিল তারা শহীদ কাপুরের চরিত্রে তাকে অফার করবে।

কার্তিকের শিডিউল না পাওয়ায় করণ জোহর এ মাস থেকে ‘মিস্টার লিলি’ শুরু করে দেন ভিকি কৌশাল ও জাহ্নবিকে নিয়ে। বিষয়গুলো যখন ঘটছিল তখন কার্তিক ধর্মা প্রোডাকশনকে জানায়, ‘দোস্তানা ২’-এ সময় দিতে পারবে, তবে তা এপ্রিলের পর। অভিজ্ঞ করণ বুঝতে পারেন, কার্তিক কী করতে যাচ্ছে এবং এর জন্য তাকে নিন্দাও জানায়।

বিজ্ঞাপন

কাজ শুরুর দেড় বছর এবং ২০ দিন শুটিং করার পরেও কার্তিক যখন শিডিউল নিয়ে সমস্যার পাশাপাশি ক্রিয়েটিভ ইস্যু তুললো তখন বিষয়টিকে আর সহজভাবে নেয়নি ধর্মা প্রোডাকশন। তাদের ইতিহাসে নাকি এমনটা কখনও হয়নি। ফলশ্রুতিতে কার্তিকের সঙ্গে ভবিষ্যতে আর কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থাটি।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন